ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বিকেলে নৌকার মনোনয়ন ফরম কিনবেন মাশরাফি

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ১২:২৮  
আপডেট :
 ১০ নভেম্বর ২০১৮, ১৩:০৯

বিকেলে নৌকার মনোনয়ন ফরম কিনবেন মাশরাফি

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নড়াইল-২ আসনের নৌকার মাঝি হচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের উজ্জ্বল নক্ষত্র সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শনিবার বিকেল ৩টায় রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ের পাশে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন তিনি। সংশ্লিষ্ট একটি সূত্র বাংলাদেশ জার্নালকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আাগে গতকাল শুক্রবার বিকাল ৪টা ৮ মিনিটে ‘নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী মাশরাফি’ শিরোনামে দৈনিক বাংলাদেশ জার্নাল পত্রিকার অনলাইনে নিউজটি প্রকাশ হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। মাশরাফি ভক্তরা বিভিন্ন ভাবে এর প্রতিক্রিয়া জানিয়েছেন।

নতুন ভোটার অনিকা ইসলাম লিখেছেন, ‘মাশরাফির ভক্ত আমি। তিনি নির্বাচন করবে তা আগে ভাবতে পারিনি। আর এখন মনে হচ্ছে প্রথম ভোটটি তাকে দিতে পারব, এর আনন্দই আলাদা।’

মাসুদুর রহমান নামে একজন ফেসবুকে লিখেছেন, ‘যে যাই বলুক ভাই, আমরা মাশরাফিকেই চাই। মাশরাফি ছাড়া কোনো বিকল্প নেই।’

মনিরুল হোসাইন নামে একজন লিখেছেন, ‘নড়াইলবাসীর জন্য কৌশিক (মাশরাফির ডাক নাম) আশীর্বাদ স্বরূপ, আমাদের আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যতের জন্য কৌশিকের বিকল্প নেই।’

সূত্র জানায়, শুক্রবার রাতে মাশরাফি নড়াইল-২ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনার বিষয়টি নিয়ে তার পরিবারের লোকদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিয়েছেন। আজ বিকেল ৩টায় আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিস থেকে মনোনয়ন সংগ্রহ করবেন তিনি। নড়াইল থেকে কয়েকজন মাশরাফির কাছের মানুষ ঢাকায় যাচ্ছেন। তারাও মনোনয়ন ফরম সংগ্রহের সময় উপস্থিত থাকবেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নড়াইল পৌরসভা, সদর উপজেলার ৮টি ইউনিয়ন, লোহাগড়া পৌরসভা এবং লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত নড়াইল-২ আসন। এ আসনে বর্তমানে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৫১১ জন। পুরুষ ভোটার এক লাখ ৫৬ হাজার ৮৮৭ ও নারী ভোটার রয়েছে এক লাখ ৬০ হাজার ৬২৪ জন।

প্রসঙ্গত, ঘোষিত এই তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর হবে ভোট গ্রহণ, মনোনয়নপত্র জমার শেষ সময় ১৯ নভেম্বর পর্যন্ত, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর এবং ৫ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত