ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

নির্বাচনী সংঘর্ষ: রাজধানীতে যুবলীগ নেতা গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১৪:২৬  
আপডেট :
 ১১ নভেম্বর ২০১৮, ১৪:৩২

নির্বাচনী সংঘর্ষ: রাজধানীতে যুবলীগ নেতা গ্রেপ্তার

রাজধানীর মোহাম্মদপুরে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষের সময় পিকআপ ভ্যানের চাপায় দুইজনের মৃত্যুর ঘটনায় আদাবর থানা যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম তুহিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১০ নভেম্বর) রাতে তুহিনকে আটক করার পর ওই ঘটনায় নিহত আরিফ হোসেনের বাবা ওমর ফারুকের দায়ের করা একটি মামলায় (নং-৪৯) তাকে গ্রেপ্তার দেখানো হয়।

জানা যায়, শনিবার সকালে মোহাম্মদপুরের লোহারগেট এলাকায় মনোনয়নপত্র কিনতে যাওয়ার সময় শোডাউনের প্রস্তুতি নিচ্ছিল ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানের সমর্থকরা। এ সময় কয়েকজন অস্ত্রধারী যুবক তাদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলার সময় পিকআপ চাপায় আরিফ হোসেন ও মো. সুজন নামে দুইজন নিহত হন।

সাদেক খানের সমর্থকদের অভিযোগ হামলাকারীরা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানকের অনুসারী।

এ ঘটনা জড়িত থাকার অভিযোগে আদাবর থানা যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম তুহিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জাহাঙ্গীর কবির নানকের অনুসারী হিসেবে পরিচিত। গত সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হন তুহিন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, প্রাথমকিভাবে হামলার ঘটনায় তুহিনের সংশ্লিষ্টতা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। আরও কারা জড়িত রয়েছে, তা যাচাই-বাছাই করা হচ্ছে।

  • সর্বশেষ
  • পঠিত