ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

যা বললেন মাশরাফির মা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১৬:০৫

যা বললেন মাশরাফির মা

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নড়াইল-২ আসন থেকে নির্বাচন করার জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এ খবরে তার পরিবারের সদস্যদের মধ্যে বইছে আনন্দের ঢেউ।

স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মাশরাফির মা হামিদা মুর্তজা আবেগাপ্লুত কণ্ঠে বলেন, মাশরাফি এমপি-মন্ত্রী হবে এটা আমার জন্য অনেক গর্বের বিষয়। আমি এবং আমার পরিবার ও নড়াইলের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় তিনি নড়াইলবাসীসহ দেশবাসীর কাছে মাশরাফির জন্য দোয়া কামনা করেন।

এদিকে মনোনয়নপত্র সংগ্রহের পরপরই নড়াইল শহরের মুচিরপোল, চৌরাস্তা, টার্মিনাল, রেন্টএকারসহ বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেন মাশরাফির ভক্তরা। এর আগে, দুপুর দেড়টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন এই ক্রিকেট তারকা।

অন্যদিকে নড়াইল পৌর, উপজেলা এবং জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ মাশরাফির নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে অভিনন্দন জানিয়েছেন। তাদের বিশ্বাস মাশরাফি নির্বাচন করলে তিনি এমপি এবং মন্ত্রী হবেন। ফলে অবহেলিত নড়াইলের সার্বিক উন্নয়ন হবে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত