ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

আনোয়ার খানের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১৯:৫২  
আপডেট :
 ১১ নভেম্বর ২০১৮, ২০:৩৩

আনোয়ার খানের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার গণমানুষের প্রিয় নেতা, অসহায় দরিদ্র গরীবদের আশ্রয়স্থল, আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন খানের পক্ষে লক্ষীপুর-১ (রামগঞ্জ) আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। রোববার বিকাল চারটার দিকে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য আনোয়ার খানের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন উপজেলা আওয়ামী লীগের হাজারখানেক নেতাকর্মী।

দীর্ঘদিন ধরে এলাকায় গণসংযোগ করছেন আনোয়ার হোসেন খান। তিনি দান-অনুদান, রাজনৈতিক ও সেবামূলক কাজের মাধ্যমে ইতিমধ্যে রামগঞ্জের নেতাকর্মী ও স্থানীয় জনগণের মন জয় করেছেন। পরিণত হয়েছে রামগঞ্জের গণমানুষের নেতায়। বিভিন্ন সময় তার গণসংযোগে সাধারণ মানুষের মাঝে উৎসাহ-উদ্দীপনা ছিল লক্ষ্য করার মতো। আপদে-বিপদে সবসময় আনোয়ার খান থাকেন রামগঞ্জবাসীর পাশে। কর্মী-জনবান্ধব ও মেধাবী পরিচ্ছন্ন ব্যক্তি হিসেবে আগে থেকেই রামগঞ্জের রাজনৈতিক অঙ্গনে আলোচনায় ছিলেন তিনি। তারই নেতৃত্বে দীর্ঘদিন পর রামগঞ্জ উপজেলার কাউন্সিল অনুষ্ঠিত হয়। সেই কাউন্সিলে তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হন। আওয়ামী লীগের নেতৃত্ব পাওয়ার পর তিনি রামগঞ্জে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে সক্ষম হন।

মনোনয়নপত্র সংগ্রহের সময় তার সঙ্গে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।আনোয়ার খান রামগঞ্জ উপজেলার সবক’টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকায় ভোটারদের সঙ্গে উঠান বৈঠক, পথসভা ও জনসংযোগ করছেন। গিয়েছেন সাধারণ মানুষের দ্বারে দ্বারে। প্রচার করেছেন সরকারের উন্নয়ন কর্মকাণ্ড। সভা-সমাবেশ করে ভোটারদের কাছে শেখ হাসিনার পক্ষে নৌকা প্রতীকের জন্য ভোট চেয়েছেন। রামগঞ্জ উপজেলার সবকটি ইউপি চেয়ারম্যান মেম্বার নৌকা তথা তার পক্ষে ভোট করার প্রতিশ্রুতি দিয়েছেন। সুখে দুঃখে সর্বদা দলীয় নেতাকর্মীসহ সাধারণ লোকদের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন আনোয়ার হোসেন খান। প্রতিদিন চলছে তার পক্ষে বিভিন্ন এলাকায় সভা সমাবেশ।

আনোয়ার খান বলেন, রামগঞ্জ আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ। দীর্ঘদিন ধরে আমি এলাকার মানুষের জন্য কাজ করছি। আশা করছি প্রধানমন্ত্রী এর মূল্যায়ন করবেন। মনোনয়ন দিলে রামগঞ্জ-১ আসনটি জননেত্রী শেখ হাসিনকে উপহার দিতে চাই।

  • সর্বশেষ
  • পঠিত