ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

অপহরণের একমাস পর কিশোরী উদ্ধার

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ০৯:১২

অপহরণের একমাস পর কিশোরী উদ্ধার

কুড়িগ্রামের উলিপুরে এক সংখ্যালঘু সম্প্রদায়ের এক কিশোরীকে অপহরণের একমাস পর উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় নুরজামাল নামে এক অপহরণকারী আটক করা হয়।

রোববার বিকেলে কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই কিশোরীর ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। আটক অপহরণকারীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেনের কাছে ওই কিশোরী অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় এবং সে তার বাবা-মার কাছে যেতে চাইলে নারী ও শিশু নির্যাতন দমন আদালত ট্রাইব্যুনালের মাধ্যমে অভিভাবকের হাতে তুলে দেয়া হয়।

পুলিশ জানায়, উলিপুর উপজেলার পান্ডুল বৈরাগী পাড়ার হিন্দু সম্প্রদায়ের ১৪ বছরের ওই কিশোরীকে গত ১২ অক্টোবর রাতে পার্শ্ববর্তী উত্তর পান্ডুল পারুলের পাড় গ্রামের আজাহার আলীর ছেলে নূরজামাল জোর করে অপহরণ করে নিয়ে যায়। পরদিন ওই কিশোরীর বাবা বাদী হয়ে উলিপুর থানায় মামলা দায়ের করেন।

শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের চকিবাড়ী গ্রাম থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী নূরজামালকে আটক করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও উলিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বিধান চন্দ্র বর্মণ ও এসআই মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • পঠিত