ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

তিন সন্তানের জননীকে পালাক্রমে ধর্ষণ

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ০৯:৩৯  
আপডেট :
 ১২ নভেম্বর ২০১৮, ১০:৩৪

তিন সন্তানের জননীকে পালাক্রমে ধর্ষণ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় তিন সন্তানের এক জননী গণধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণের শিকার ওই নারীর বাড়ি আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া এলাকায়। এ ঘটনায় পুলিশ অভিযুক্তদের মধ্যে রতন বর্মণ (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে। রতন ঠাকুরগাঁও জেলার বড়ধাম এলাকার সম্ভু বর্মণের ছেলে। সে আটোয়ারী আলোয়াখোয়া ইউনিয়নের মোলানি গ্রামে তার শ্বশুরবাড়িতে থাকে। এ ঘটনায় ওই নারীর ছোট ভাই বাদী হয়ে আটোয়ারী থানায় ৩ ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা করেছেন। ওই নারীর ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে। তবে মামলার অপর দুই আসামি পলাতক রয়েছেন।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৮ মাস আগে ওই নারীর স্বামী মারা যান। এরপর থেকে ওই তিন সন্তানের জননী মানসিকভাবে অসুস্থ্য হয়ে পড়েন। পাশের গ্রাম মোলানিতে ওই নারীর বোনের বাড়ি এলাকায় তার কবিরাজি চিকিৎসা চলছিল। ওই নারীর বোনের প্রতিবেশি ও সম্পর্কে ভাগ্নি জামাই রতন বর্মণ। চিকিৎসা শেষে একদিন রতন ওই নারীকে তার বাড়িতে পৌঁছে দিয়েছিল। গত ৯ নভেম্বর সন্ধ্যায় কবিরাজি চিকিৎসার জন্য ধর্ষণের শিকার নারীর বোন তাকে নিয়ে যেতে বলেছে বলে জানায় রতন। তার সাথে তার বন্ধু শাহীদও ছিল। পরে সরল বিশ্বাসে ওই নারী রতনের সাথে মোটরসাইকেলে তার বোনের বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। এরপর তারা ওই নারীকে আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর এলাকার একটি মাঠে নিয়ে রতন ও রতনের দুই বন্ধু শাহীদ ও ফাগুসহ তিনজনে মিলে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে। এদিকে দীর্ঘ সময় ওই নারীর খোঁজ না পেয়ে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। ধর্ষণের পর তারা ওই নারীকে তার বাড়ির কাছে পৌঁছে দিয়ে পালিয়ে যেতে থাকলে স্থানীয়রা রতনকে আটক করে। বাকি দুজন পালিয়ে যায়। পরে রতনকে গণধোলাই দিয়ে আটোয়ারী থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়। পরদিন ১০ নভেম্বর রতনসহ তিনজনকে আসামি করে আটোয়ারী থানায় মামলা করে ওই নারীর ছোট ভাই।

মামলার বাদী জানান, দিদির অসুস্থ্যতার সুযোগ নিয়ে রতন ও তার সহযোগিরা আমার দিদিকে ধর্ষণ করেছে। আমি রতনসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে আর কেউ এমনটা করার সাহস না পায়।

আটোয়ারী থানার ওসি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা জানান, আমরা ওই নারীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত তিনজন আসামির মধ্যে একজনকে গ্রেপ্তার করেছি। বাকিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আশা করি শিঘ্রই তাদের গ্রেপ্তার করতে পারবো।

  • সর্বশেষ
  • পঠিত