ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

পঞ্চগড়ে ৫ বছরের শিশুকে যৌন নির্যাতন

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৪:৫৭  
আপডেট :
 ১৩ নভেম্বর ২০১৮, ১৫:০২

পঞ্চগড়ে ৫ বছরের শিশুকে যৌন নির্যাতন

পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা এলাকায় ৫ বছরের এক শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছেন। নির্যাতনের শিকার ওই শিশুকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় হাড়িভাসা প্রধানপাড়া এলাকার দুলাল হোসেনের ছেলে জনী ইসলাম ওই শিশুকে যৌন হয়রানি করে। এ ঘটনায় পঞ্চগড় সদর থানায় ওই শিশুর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকেই জনী পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যায় হাড়িভাসা প্রধানপাড়া এলাকায় ওই শিশু বাড়ির বাইরে দাঁড়িয়ে ছিল। তাকে একা পেয়ে ডেকে পাশের বাশঁ বাগানে নিয়ে যায় প্রতিবেশী জনী। সেখানে সে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে । পরে শিশুটি চিৎকার করলে পালিয়ে যায় জনী। শিশুটি বাড়ি ফিরে বাবা মাকে বিষয়টি জানায়। ঘটনার পর শিশুটি ভয়ে অসুস্থ্য হয়ে পড়লে রাতেই তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা জনীকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

যৌন হয়রানির শিকার শিশুটির বাবা জানান, আমাদের সন্তানরা এখন প্রতিবেশীদের কাছেও নিরাপদ না। আমার প্রতিবেশী জনী আমার মেয়েকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেছে। ভয় ও আতঙ্কে আমার মেয়ে অসুস্থ্য হয়ে পড়েছে। আমি ওর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

হাড়িভাসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইয়েদ নূর-ই-আলম জানান, ওই শিশুটি যৌন হয়রানি শিকার হওয়ার পর আমাকে খবর দিলে আমি তাদের আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছি।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদ জানান, আমরা ওই শিশুটির যৌন হয়রানির বিষয়টি তদন্ত করছি। অভিযোগের সত্যতা পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত