ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

দুই পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি আটক

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ২৩:২২

দুই পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি আটক

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপা দিয়ে দুই পুলিশ কর্মকর্তা হত্যা মামলার প্রধান আসামি সিরাজুল মল্লিক সিরাজসহ দু’জনকে আটক করেছে র‌্যাব-৫ এর একটি দল। ট্রাকে করে ফেনসিডিল পাচারের সময় বুধবার ভোরে শিবগঞ্জ উপজেলার ধোবপুকুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

পরে দুপুরে চাঁপাইনবাবগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর ক্যাম্পে সংবাদ সম্মেলন করে বিষয়টি জানানো হয়।

আটক ব্যক্তিরা হলেন-ঝালকাঠির নলছিটি উপজেলার অনুরাগ গ্রামের মৃত আব্দুল আওয়াল মল্লিকের ছেলে সিরাজুল মল্লিক সিরাজ ও নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার রামারবাগ গ্রামের মোতালেব মাতবরের ছেলে মনির হোসেন।

র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে ভোলাহাট থেকে ট্রাকে ফেনসিডিলের একটি চালান ঢাকায় নেওয়া হচ্ছিল। খবর পেয়ে র‌্যাবের একটি দল শিবগঞ্জ উপজেলার ধোবপুকুর মোড়ে অবস্থান নেয়।

বুধবার ভোর ৪টার দিকে ভোলাহাটের দিক থেকে আসা একটি ট্রাককে থামার সংকেত দেওয়া হলে এর চালক র‌্যাব সদস্যদের ওপর দিয়েই ট্রাক চালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে দ্রুত সরে যাওয়ায় কেউ হতাহত হননি। একপর্যায়ে ট্রাকটি একটি আমগাছের সঙ্গে ধাক্কা খেয়ে থেমে যায়। এ সময় দু’টি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলিসহ সিরাজ ও মনিরকে আটক করে র‌্যাব। পরে ওই ট্রাকের কেবিন থেকে ৫০৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পরে জানা যায়, আটক দু’জনের মধ্যে সিরাজ দুই পুলিশ সদস্য হত্যা মামলার প্রধান আসামি। ২০১৬ সালের ৩ মার্চ শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাদিকুল ইসলাম ও সার্জেন্ট আতাউল হক কানসাট এলাকায় রাস্তায় ব্যারিকেড দিয়ে কোনো গাড়িতে মাদক রয়েছে কি না তা তল্লাশি করে দেখছিলেন। অভিযানের মুখোমুখি হয়ে পালাতে গিয়ে চালক সিরাজ মাদক বোঝাই ট্রাক ওই দুই পুলিশ কর্মকর্তার ওপর দিয়ে চালিয়ে দেন। এতে ঘটনাস্থলেই ওই দুই পুলিশ কর্মকর্তা মারা যান। এ ঘটনায় গ্রেপ্তার হয়ে আড়াই বছর কারাগারে বন্দি থাকার পর গত ২০ অক্টোবর জামিনে বেরিয়ে আসেন সিরাজ।

  • সর্বশেষ
  • পঠিত