ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

নৌকা-লাঙ্গল দুটোই চান তিনি!

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১৫:৪০  
আপডেট :
 ১৫ নভেম্বর ২০১৮, ১৫:৫৭

নৌকা-লাঙ্গল দুটোই চান তিনি!

এক-এগারোর সময় আলোচিত সেনা কর্মকর্তা মাসুদ উদ্দিন চৌধুরী এবার জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এর আগে তিনি আওয়ামী লীগের মনোনয়ন ফরমও সংগ্রহ করেন। ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসন থেকে তিনি প্রতিদ্বন্দ্বিতা করতে চান।

বুধবার বনানীর জাতীয় পার্টির কার্যালয় থেকে লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার ভাতিজা আব্দুল্লাহ আল মিজান। এর আগে ফেনী-৩ আসনের জন্য গত শনিবার দুপুরে ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন সাবেক এই সেনা কর্মকর্তা।

এ ব্যাপারে জাপা’র মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, ‘ওনি একজন মুক্তিযুদ্ধের পক্ষের লোক। মুক্তিযুদ্ধের শক্তি যেখানেই থাকে সেখানেই তার হৃদয় দোলা দেয়। নির্বাচন ঘিরে একটি প্রক্রিয়া চলছে, তিনি যেখানে সুযোগ পাবেন, সেখানেই তিনি নির্বাচন করবেন।’

আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহের পর সাংবাদিকদের মাসুদ উদ্দিন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী মনোনয়ন দিলে এলাকার মানুষের জন্য কাজ করব। আশা করি, জনসেবার সুযোগ পাব।

অন্যদিকে মাসুদ উদ্দিন চৌধুরী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বেয়াই। তিনি খালেদা জিয়ার ছোট ভাই সাঈদ এস্কান্দারের ভায়রা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত