ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ভালুকায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১৬:৪৯

ভালুকায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা পৌরসভার খীরু ব্রীজের উপর উল্টো দিক থেকে আসা অটোরিকশার সাথে ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে ভালুকা বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা ঢাকামুখী যাওয়ার সময় খিরু ব্রীজের ওপর ভালুকাগামী একটি পিকআপ পেছন দিক থেকে একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। ধাক্কা লেগে সেই অটোরিকশাটি বিপরীত দিক থেকে আসা অপর একটি রিক্সাকে ধাক্কা দিলে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৭ জন আহত হয়।

আহতদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর অটোরিকশার চালক উপজেলার মল্লিকবাড়ি গ্রামে মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল হেকিম (৫৫) ও ভালুকা পৌর সভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সোহেল মিয়ার ছেলে রাব্বী (১০) মারা যান।

দুর্ঘটনায় আহতরা হলেন, নিহত রাব্বীর বাবা সোহেল (৩০) তার মা দোলেনা আক্তার (২৫), দিনাজপুর জেলার নরেশ কুমারের ছেলে চঞ্চল কুমার (৩২), গফরগাঁও উপজেলার আন্তাজ আলীর ছেলে নবী হোসেন (৪০), উপজেলার বাশিল গ্রামের কামরুল হোসেনের স্ত্রী হালিমা আক্তার ও হবিরবাড়ি গ্রামের হারুন মিয়ার মেয়ে হাবীবা আক্তার (১২)।

হাইওয়ে পুলিশের ফাড়ি ইনচার্জ এস.আই আব্দুস ছালাম দুর্ঘটনার নিহত ও আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত