ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

হিরো আলমের যে বক্তব্য ভাইরাল

হিরো আলমের যে বক্তব্য ভাইরাল
ফাইল ফটো

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছেন ঢালিউড ও বলিউডের অভিনেতা বনে যাওয়া বগুড়ার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। একটি বেসরকারি টেলিভিশনের টক শো- তে দেয়া তার বক্তব্য ভাইরাল হয়েছে।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পাটির ‘লাঙ্গল’ মার্কায় নির্বাচন করার ঘোষণা দিয়ে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন হিরো আলম।

সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েক বছর ধরে ব্যাপক আলোচিত হিরো আলমের হঠাৎ করে রাজনীতিতে আসা এবং নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণায় নতুন করে আলোচনায় তিনি।

সোমবার একাত্তর জার্নালে এসেছিলেন হিরো আলম। তার সঙ্গে আলোচনার অংশটুকু ফেসবুকে পোস্ট করেছে ‘রিয়েল সিলেট’। সেদিন পোস্ট করার পর ফেসবুকে ভিডিওটি দেখা হয়েছে ৫ লাখেরও বেশি বার৷ শেয়ার হয়েছে প্রায় ৮ হাজার বার৷ মন্তব্য করা হয়েছে প্রায় ১১শ'টি।

মন্তব্যে অনেকেই তার রাজনীতিতে অংশগ্রহণকে ইতিবাচক হিসেবে দেখেছেন। তাদের বক্তব্য, বাংলাদেশের রাজনীতিতে এমন সহজ-সরল মানুষের অংশগ্রহণ প্রয়োজন৷ কারো কারো কাছে তার বক্তব্য খুবই সাবলীল এবং উপযোগী মনে হয়েছে।

অন্যদিকে কেউ কেউ বলেছেন, টেলিভিশন বা সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয়তা দিয়ে রাজনীতি হয় না। একজন লিখেছেন, রাজনীতিতে সহজ-সরল মানুষের স্থান নেই।

সূত্র: ডয়েচে ভেলে

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত