ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

টাঙ্গাইলে ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৬:০৭

টাঙ্গাইলে ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল থানা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে টাঙ্গাইল সদর উপজেলার শান্তিকুঞ্জ মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি ছুড়ি, একটি চাপাতি, একটি কিরিচ ও একটি লোহার রড উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন টাঙ্গাইল শহরের থানা পাড়ার শহিদুল ইসলাম স্বাধীনের ছেলে শাহেদ (৩৮), একই এলাকার আফজাল হোসেনের ছেলে সম্রাট (৩০), দুলু শেখের ছেলে জাহাঙ্গীর (২৫), আকুর টাকুর পশ্চিম পাড়ার মফেজের ছেলে কালু মিয়া (৩০), বেপাড়ী পাড়ার স্বপনের ছেলে রানা (২৯) এবং দিঘুলিয়ার মীর বাবুল মিয়ার ছেলে মীর আক্তার হোসেন (৩১)। এদের বিরুদ্বে একাদিক মামলা রয়েছে।

শুক্রবার দুপুরে টাঙ্গাইল সদর থানার ওসি সায়েদুর রহমান বাংলাদেশ জার্নালকে এ তথ্য জানান টাঙ্গাইল সদর থানার ওসি সায়েদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে শান্তিকুঞ্জের মোড়ে এলাকায় ১৪ থেকে ১৫ জন একটি ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো।

পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় ৬ জন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয় এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি সদস্যরা পালিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার থানায় মামলা দায়ের করা হয়েছে ।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত