ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

বাসা থেকে পুলিশ ইন্সপেক্টরের মরদেহ উদ্ধার

বাসা থেকে পুলিশ ইন্সপেক্টরের মরদেহ উদ্ধার

রাজধানীর উত্তরার ৯ নম্বর সেক্টরে একটি ভাড়া বাসা থেকে আজহারুল ইসলাম (৪৪) নামে এক পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজহারুল ইসলাম কক্সবাজারের ট্রাফিক ইন্সপেক্টর হিসেবে চার দিন আগে যোগ দেন।

সেখান থেকে ছুটিতে ঢাকার উত্তরার বাসায় আসেন তিনি। তবে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে পরিবারের খবরে উত্তরা পশ্চিম থানাধীন ৯ নম্বর সেক্টরের, রোড ৩/ডি এর ৩ নম্বর বাসা থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। পরে উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। উত্তরায় ওই বাসায় তিন ছেলে-মেয়েসহ ভাড়া থাকেন তার স্ত্রী।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, সকাল ১০টার দিকে পরিবারের পক্ষ থেকে থানায় ফোন করে আত্মহত্যার বিষয়টি জানানো হয়। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি বিছানায় নামিয়ে রাখা হয়েছে টিআই আজহারুল ইসলামকে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত হতে উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরিবারের দাবি, আজহারুল ইসলাম ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা জানতে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

  • সর্বশেষ
  • পঠিত