ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর ২০১৭, ৪ অগ্রহায়ণ ১৪২৪ অাপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৭, ১৫:৩৫

প্রিন্ট

জয়পুরহাটে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১০৭তম শাখার উদ্বোধন

জার্নাল ডেস্ক

জয়পুরহাটে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১০৭তম শাখা হিসেবে জয়পুরহাট শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। 

শনিবার ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান খন্দকার শাকিব আহমেদ প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন, জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আব্দুল হাকিম মন্ডল, জয়পুরহাট সদর উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, জয়পুরহাট পৌরসভার সাবেক মেয়র আব্দুল আজিজ মোল্লা, ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মোঃ সামছুদ্দোহা, ব্যাংকের জয়পুরহাট শাখার ব্যবস্থাপকসহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে খন্দকার শাকিব আহমেদ বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সার্ভিস প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। 

জয়পুরহাটে শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলেও তিনি জানান। 

তিনি বলেন, জয়পুরহাট অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে। সেই সাথে অত্র এলাকার ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসন ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক জনগণের দোর গোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়। 

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত