ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ০৮ মার্চ ২০১৮, ১৮:৩১

প্রিন্ট

সফল নারী উদ্যোক্তার পাশে শাহ্জালাল ইসলামী ব্যাংক

সফল নারী উদ্যোক্তার পাশে শাহ্জালাল ইসলামী ব্যাংক
জার্নাল ডেস্ক

বৃহস্পতিবার রাজধানীর শিশু একাডেমিতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে তিন দিন ব্যাপী ব্যাংকার-এসএমই নারী উদ্যোক্তা সমাবেশ ও পণ্য প্রদর্শণী মেলা-২০১৮ এর আয়োজন করা হয়। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমিন চৌধুরী প্রধান অতিথি এবং বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে একজন সফল নারী উদ্যোক্তার মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের কেরানীগঞ্জ শাখার গ্রাহক মেসার্স আফনান এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মিসেস গুলশানআরাকে ৫০ লাখ টাকার চেক প্রদান করা হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী, বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার এবং বাংলাদেশ ব্যাংকের গভর্নরের উপস্থিতিতে বিনিয়োগের চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. আব্দুর রহিম, অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশ লিমিটেডের (এবিবি) চেয়ারম্যান সৈয়দ মাহবুবুর রহমান, বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রামস বিভাগের মহাব্যবস্থাপক শেখ মো. সেলিম, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের এসএমই এবং কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান মো. আব্দুর রহিম এবং কেরাণীগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. জিয়াউর রহমান উপস্থিত ছিলেন।

/এসকে/

আরও পড়ুন :

শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের প্রধান কার্যালয় বর্ধিতকরণ

শাহ্জালাল ব্যাংকের নির্বাহী কমিটির ৭৩৯তম সভা অনুষ্ঠিত

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত