ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১০ মে ২০১৮, ১৭:২৯

প্রিন্ট

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৭ বছর পূর্তি উদযাপন

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৭ বছর পূর্তি উদযাপন
জার্নাল ডেস্ক

উৎসবমুখর পরিবেশে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭ বছর পূর্তি উদযাপিত হয়েছে। বর্ষপূর্তি উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্কাচ উদ্দিন মোল্লা। দোয়া মাহফিলে অংশগ্রহণ শেষে প্রধান কার্যালয়ে বর্ষপূর্তির কেক কাটেন তিনি।

অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান খন্দকার শাকিব আহমেদ, পরিচালক আনোয়ার হোসেন খান, ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান, ফকির আখতারুজ্জামান, সানাউল্লাহ সাহিদ, মহিউদ্দিন আহমেদ, ইন্ডিপেনডেন্ট পরিচালক মোশাররফ হোসেন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক, এম. আখতার হোসেন ও মিয়া কামরুল হাসান চৌধুরীসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন ডিভিশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া দেশের বিভিন্ন স্থানে ব্যাংকের ১১৩ টি শাখায় পবিত্র কোরআন খতম, দুরূদ ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড ২০০১ সালের ১০ মে থেকে ব্যাংকিং কার্যক্রম শুরু করে। দেশের বিভিন্ন অঞ্চলে এ পর্যন্ত ১১৩টি শাখা, ১টি অফশোর ব্যাংকিং ইউনিট, ৩টি প্রাইওরিটি ব্যাংকিং ইউনিট এবং উল্লেখযোগ্য সংখ্যক এটিএম বুথ স্থাপন করে গ্রাহকদেরকে আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত ব্যাংকিং সেবা প্রদান করে আসছে।

৩০ এপ্রিল ২০১৮ইং তারিখ পর্যন্ত এ ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ১৭,০৪৭.০০ কোটি টাকা এবং মোট বিনিয়োগের পরিমাণ ১৬,৮০৫.০০ কোটি টাকা। ২০১৭ সালের ০১ জানুয়ারি থেকে ২০১৮ এর ৩০ এপ্রিল পর্যন্ত মোট আমদানি ও রপ্তানি বাণিজ্যের পরিমাণ ৩১,১১৫.০০ কোটি টাকা। এই স্বল্প সময়ের মধ্যেই ব্যাংকটির আর্থিক ভিত অত্যন্ত সুদৃঢ় অবস্থানে উপনীত হয়েছে। দক্ষ জনবল, বিজ্ঞ পর্ষদ এবং সময়োপযোগী নীতিমালা প্রণয়ন এবং তা বাস্তবায়নের জন্য ব্যাংকের গ্রাহক সংখ্যা এবং ব্যবসার পরিধি ক্রমে বিস্তার লাভ করছে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত