ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ১৩:০৪

প্রিন্ট

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৭তম এজিএম অনুষ্ঠিত

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৭তম এজিএম অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ১৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। সোমবার রাজধানীর রাওয়া কনভেনশন হল-১ এ এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোল্লা। সভায় বিগত বছরের নিরীক্ষিত হিসাব বিবরণী এবং প্রতিবেদন গৃহীত ও অনুমোদিত হয়। এছাড়াও ২০১৭ সালের শেয়ার হোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদিত হয়।

সভায় ব্যাংকের চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোল্লা, ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী এবং শেয়ারহোল্ডারগণ বক্তব্য রাখেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব মোঃ গোলাম কুদ্দুছ (প্রতিনিধিঃ আনোয়ার খান মডার্ণ হাসপাতাল লিঃ) ও খন্দকার শাকিব আহমেদ, পরিচালকবৃন্দ ডঃ আনোয়ার হোসেন খান, জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ, জনাব শামসউদ্দিন খান, জনাব মোঃ আব্দুল বারেক, জনাব আব্দুল হালিম, জনাব মহিউদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, জনাব এ. কে. আজাদ, জনাব ফকির আখতারুজ্জামান, জনাব খোরশেদ আলম খান, জনাব মোঃ মশিউর রহমান চমক, মিসেস তাহেরা ফারুক, ইন্ডিপেনডেন্ট পরিচালক জনাব মোশাররফ হোসেন চৌধুরী ও মিসেস ফরিদা পারভীন নুরু, ব্যাংকের শরীয়াহ্ কাউন্সিলের সদস্য মুফতী শাহেদ রহমানী, ব্যাংকের বহিঃনিরীক্ষক এর প্রতিনিধি জনাব হাসিবুর রহমান, এফসিএ এবং ব্যাংকের আইন উপদেষ্টা ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজীজ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ এবং অন্যান্য শেয়ার হোল্ডারগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের এসভিপি ও কোম্পানি সেক্রেটারি জনাব মোঃ আবুল বাশার।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত