ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২৬ জুলাই ২০১৮, ২০:৫২

প্রিন্ট

শাহজালাল ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক প্রতিবেদন প্রকাশ

শাহজালাল ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক প্রতিবেদন প্রকাশ
জার্নাল ডেস্ক

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের নির্বাহী কমিটির ৭৫১তম সভা বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আনোয়ার হোসেন খান। সভায় বিভিন্ন খাতে অর্থায়ন এবং ব্যাংকিং সম্পর্কিত বিষয়াবলী নিয়ে আলোচনা করা হয়।

সভায় ৩০ জুন পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। প্রতিবেদনে জানানো হয়েছে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৬০ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিল ৪৯ পয়সা। আর ৬ মাসে (জানুয়ারি থেকে জুন) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১ পয়সা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৯৮ পয়সা।

আলোচিত সময়ে শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ৬৫ পয়সা। আগের বছর একই সময় ছিল ১৭ টাকা ৮৪ পয়সা।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান ফকির আখতারুজ্জামান, ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির সদস্য খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, মোহাম্মদ ইউনুছ, মো.সানাউল্লাহ সাহিদ ও মহিউদ্দিন আহমেদ ও বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজাহান সিরাজ উপস্থিত ছিলেন।

বাংলাদশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত