ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ১৭:৫২

প্রিন্ট

মানিকগঞ্জের ভাড়ারিয়ায় শাহজালাল ব্যাংকের শাখা

মানিকগঞ্জের ভাড়ারিয়ায় শাহজালাল ব্যাংকের শাখা
জার্নাল ডেস্ক

মানিকগঞ্জ জেলার ভাড়ারিয়া বাজারে শাহজালাল ইসলামী ব্যাংকের ১১৬তম শাখার যাত্রা শুরু হয়েছে। সোমবার নতুন শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় বলে ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম শহীদুল ইসলাম শাখাটির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ সভাপতিত্ব করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মানিকগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য সামছুদ্দিন আহমেদ, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিমুজ্জামান, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আবিদ হাসান বিপ্লব, হরিরামপুর উপজেলার ভাইস-চেয়ারম্যান আবুল বাশার সবুজ, শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ আহমেদ, সাধারণ সেবা বিভাগের প্রধান মো. মাহবুবুর রশীদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা, মানিকগঞ্জ শাখার ব্যবস্থাপক শেখ আজমুল ইসলাম, ভাড়ারিয়া বাজার শাখার ব্যবস্থাপক শেখ মো. জোবায়ের মেহেদী এবং হারুকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান চুন্নু-সহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এম. শহীদুল ইসলাম বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। সঙ্গত কারণে এ ব্যাংকের গ্রাহক, সামগ্রিক ব্যবসা- বাণিজ্য বৃদ্ধিসহ নতুন শাখা সম্প্রসারণ চলছে প্রতিনিয়ত। ভাড়ারিয়া অঞ্চলের শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। তাছাড়া এ অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সাথে এলাকার ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত