ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫ অাপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ১৮:০৪

প্রিন্ট

মাদারীপুরে শাহ্জালাল ব্যাংকের ১১৭তম শাখার উদ্বোধন

মাদারীপুরে শাহ্জালাল ব্যাংকের ১১৭তম শাখার উদ্বোধন
জার্নাল ডেস্ক

মাদারীপুরের শিবচর উপজেলার শেখপুর বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১১৭তম শাখার কার্যক্রম শুরু হয়েছে। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহ্জাহান সিরাজ প্রধান অতিথি হিসেবে উক্ত শাখা উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম তালুকদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চরভদ্রাসন শাখার ব্যবস্থাপক কে এম আনিসুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শিবচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান খান, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা, শেখপুর বাজার কমিটির প্রধান উপদেষ্টা হামিদুল ইসলাম মাস্টার, বাসকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বাশার মিয়া, স্থানীয় ব্যবসায়ী জলিল মোল্লা এবং শেখপুর বাজার শাখার ব্যবস্থাপক মোঃ মশিউর রহমানসহ স্থানীয় ব্যবসায়ী নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ শাহ্জাহান সিরাজ বলেন, দেশের অর্থনীতিকে আরো বেগবান করা এবং প্রত্যন্ত অঞ্চলের মানুষদেরকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এজন্য আমরা নিত্যদিনের আর্থিক সেবা ও পণ্য সহজে পৌঁছে দিতে চাই সাধারণ মানুষের দোরগোড়ায়।

তিনি বলেন, ব্যাংকিং সেবা শুধু ধনীদের জন্য নয়, এটি সকল মানুষের জন্য। এই জিনিসটিই আমরা দেশের সব অঞ্চলের মানুষের কাছে তুলে ধরতে চাই। শাহ্জালাল ইসলামী ব্যাংক শেখপুর অঞ্চলের ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় অর্থায়ন করে অত্র এলাকার ব্যবসা বাণিজ্যের সম্প্রসারণে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে শিবচর উপজেলা চেয়ারম্যান মোঃ রেজাউল করিম তালুকদার বলেন, বেসরকারি বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের অর্থনৈতিক উন্নয়নে যথাসাধ্য ভূমিকা রাখছে। আমরা আশা করছি শাহ্জালাল ইসলামী ব্যাংক অত্র এলাকার গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের পাশাপাশি উদ্যোক্তা উন্নয়ন, রেডিমেড গার্মেন্টস, ব্যবসা-বাণিজ্যের অনুকূল পরিবেশ সৃষ্টি, পরিবহন, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) এবং কুটির ও বৃহৎ শিল্পের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ডিপি/
  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত