ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর ২০১৭, ৪ অগ্রহায়ণ ১৪২৪ অাপডেট : ৪৪ মিনিট আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৭, ১৭:৪১

প্রিন্ট

এফএসআইবিএলের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বুধবার উদযাপন করা হয়েছে। অভিজ্ঞতা ও মেধার মেলবন্ধনে সবার জন্যে সব সময় পাশে থাকার ব্রত নিয়ে প্রতিষ্ঠার পর থেকে ব্যাংক কাজ করে যাচ্ছে। বর্তমানে দেশব্যাপী ব্যাংকের ১৬৩টি শাখা, ১০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট, ১২৮টি নিজস্ব এটিএম বুথ রয়েছে। এছাড়াও ব্যাংক অনলাইন ব্যাংকিং, ইন্টারনেট ব্যাংকিং, এসএমএস ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং, স্কুল ব্যাংকিং সহ অন্যান্য ব্যাংকিং সুবিধা প্রদান করছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো: আলী।

সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি ব্যাংকের সম্মানিত গ্রাহক, বাংলাদেশ ব্যাংক, শেয়ার হোল্ডার, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেডসহ সব শুভানুধ্যায়ীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী ও সৈয়দ হাবিব হাসনাত, উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় আব্দুল আজিজ ও মো. মোস্তফা খায়েরসহ সব বিভাগীয় প্রধান এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত