ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫ অাপডেট : ৩২ মিনিট আগে English

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৭, ২১:৩৬

প্রিন্ট

দুই মুক্তিযোদ্ধাকে ক্রাউন সিমেন্টের সম্মাননা

দুই মুক্তিযোদ্ধাকে ক্রাউন সিমেন্টের সম্মাননা
অনলাইন ডেস্ক

‘অনারিং আওয়ার হিরো’ কার্যক্রমের আওতায় বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে অসামান্য অবদানের জন্য দুইজন মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করল এম. আই. সিমেন্ট ফ্যাক্টরি লিঃ (ক্রাউন সিমেন্ট)।

ক্রাউন সিমেন্টের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মানিকগঞ্জের শহীদ মাহফুজুর রহমান খান, বীরপ্রতীক (মরণোত্তর) এবং টাঙ্গাইলের মোঃ ফজলুল হক, বীরপ্রতীক এই দুইজন মুক্তিযোদ্ধাকে সম্মানসূচক ক্রেস্ট, এককালীন আর্থিক প্রণোদনা ও গিফট ভাউচার তুলে দেন প্রতিষ্ঠানের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলমগীর কবির।

শহীদ মাহফুজুর রহমান খান, বীরপ্রতীক (মরণোত্তর) এর সম্মানসূচক ক্রেস্ট, এককালীন আর্থিক প্রণোদনা ও গিফট ভাউচার গ্রহণ করেন তার বোন শামীমা খানম। তিনি তার ভাইয়ের মুক্তিযুদ্ধে সম্মুখ সমরে শহীদ হওয়ার সংক্ষিপ্ত বিবরণ দেন।

মোঃ ফজলুল হক, বীরপ্রতীক মুক্তিযুদ্ধ সময়ের কিছু স্মৃতিচারণ করেন।

ক্রাউন সিমেন্টের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলমগীর কবির বলেন, যারা মুক্তিযোদ্ধা তারা বাংলাদেশের হিরো। এই বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা জানানো বাংলাদেশের নাগরিক হিসেবে আমাদের সামাজিক দায়িত্ব। যতদিন বেঁচে থাকব, ততদিন এই বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানিয়ে যাবযাতে করে আমাদের পরবর্তী প্রজন্মও এর ধারাবাহিকতা বজায় রাখতে পারে।

অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন ক্রাউন সিমেন্ট গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মাসুদ খান, এফসিএ, এফসিএমএ এবং ক্রাউন সিমেন্টের নির্বাহী পরিচালক মোঃ হাবিবুর রহমান মোল্লাহ, এফসিএ।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত