ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫ অাপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ১৭ মে ২০১৮, ১২:৩১

প্রিন্ট

রমজানে ঢাকায় আনলিমিটেড পিৎজা খাওয়ার সুযোগ

রমজানে ঢাকায় আনলিমিটেড পিৎজা খাওয়ার সুযোগ
জার্নাল ডেস্ক

পবিত্র রমজান উপলক্ষে আনলিমিটেড পিৎজা খাওয়ার সুযোগ দিচ্ছে আমেরিকান পিৎজা ব্র্যান্ড সাবাড়ো বাংলাদেশ। পুরো মাসজুড়ে চলা এই অফারে মাত্র ৯৫০ টাকায় নিউইর্য়ক ক্রাস্ট ও সিসিলিয়ান স্টাইল এই দুই ধরণের পিৎজা এবং কোমল পানীয় যত খুশি খাওয়া যাবে।

এই অফারের পাশাপাশি থাকছে সাবাড়ো বাংলাদেশের স্পেশাল ইফতারের সুযোগও। ইফতারে একটি ফ্যামিলি সাইজ ১৮ ইঞ্চি নতুন শাহী পিৎজা, তিনটি পটেটো ওয়েজেস এবং দুই লিটার পেপসি কিনতে পারবেন। এক্ষেত্রে সব মিলিয়ে খরচ পড়বে ২৫০০ টাকা যার আগের দাম ৪৪৬৩ টাকা।

রমজানে এই অফারের উদ্দেশ্য সর্ম্পকে খান বাহাদুর গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম শাহাদাত হোসেন দীপ্ত বলেন, পিৎজা পছন্দ করেন এমন গ্রাহকদের কাছে রমজানের এই অফার সব সময়ই পছন্দের শীর্ষে ছিল। গত বছরের সাফল্যের কথা বিবেচনা করে এবারও আমরা রমজানে এই অফার চালু রাখছি।

সাবাড়োর গুলশান, বেইলি রোড, ধানমন্ডি, মোহাম্মদপুর, মিরপুর, উত্তরা, এবং খিলগাঁও শাখায় এই সুবিধা পাবেন গ্রাহকরা। উল্লেখ্য, ২০১৫ সালে খান বাহাদুর গ্রুপের হাত ধরে বাংলাদেশে আমেরিকান পিৎজা ব্র্যান্ড সাবাড়োর যাত্রা শুরু হয় এবং ২০১৭ সালে একযোগে রাজধানীর ৮টি জায়গায় নতুন আউটলেট চালু হয়।

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত