ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ৫৭ মিনিট আগে English

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ১৭:২৩

প্রিন্ট

তিতাস গ্যাস ও ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের মধ্যে চুক্তি সই

তিতাস গ্যাস ও ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের মধ্যে চুক্তি সই
অনলাইন ডেস্ক

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের মধ্যে কম্পিউটারাইজড সিস্টেমে গ্যাস বিল আদায় সংক্রান্ত চুক্তি সই হয়েছে। আজ রবিবার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত চুক্তি সই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ চুক্তির আওতায় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লি. এর গ্রাহকগণ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি. এর যেকোন শাখায় গ্যাস বিলের টাকা জমা দিতে পারবেন।

অনুষ্ঠানে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মীর মশিউর রহমান-এর উপস্থিতিতে জেনারেল ম্যানেজার (এডমিন) ও কোম্পানী সচিব (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ রব ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

এসময় অন্যান্যদের মধ্যে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাগণ ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান এ.কে. মোহাম্মদ জাওয়াদুল হক ও কারওয়ান বাজার শাখার ব্যবস্থাপক এম.এম মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত