ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫ অাপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫০

প্রিন্ট

বিশ্ব শান্তি দিবসে জেএমআই গ্রুপের র‌্যালি

বিশ্ব শান্তি দিবসে জেএমআই গ্রুপের র‌্যালি
নিজস্ব প্রতিবেদক

বিশ্ব শান্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি করেছে জেএমআই গ্রুপ। শুক্রবার রাজধানীর প্রেসক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।

আয়োজকরা জানান, এক দশক ধরেই বিশেষ এই দিনটিকে অর্থবহ ও তাৎপর্যপূর্ণ করার লক্ষ্যে র‌্যালি আয়োজন করছেন। সম্পূর্ণ অরাজনৈতিক ভাবে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মানবতার সুখশান্তি ও সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে ঐক্যবদ্ধ জনমত সৃষ্টির প্রয়োজনে তাদের এই আয়োজন।

জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত প্রেস কনফারেন্সে মূল বক্তব্য উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের চেয়ারপারসন ও সহযোগী অধ্যাপক জনাব মো. তৌহিদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. আব্দুর রাজ্জাক, জেএমআই চেয়ারম্যান জনাব জাবেদ ইকবাল পাঠান ও ঊর্ধ্বতন কমর্কতাবৃন্দ।

প্রেস কনফারেন্সে জেএমআই গ্রুপের এমডি মো. আবদুর রাজ্জাক বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে জেএমআই গ্রুপ ঐক্যবদ্ধ সচেতনতা সৃষ্টির মাধ্যমে হিংসা-বিদ্বেষ, মারামারি-হানাহানি, যুদ্ধবিগ্রহ এবং অশান্তিমুক্ত বিশ্বসমাজ গড়ে তোলার লক্ষ্যে দেশবাসীর পাশেই রয়েছে। আমরা মনে করি, শান্তি প্রতিষ্ঠার মূল উৎস হচ্ছে দেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে নেয়ার সংগ্রামে শরীক হওয়া।

প্রেস কনফারেন্স শেষে প্রেস ক্লাবের সামনে থেকে বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ব শান্তি দিবসের উদ্বোধন ঘোষণা করেন জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ও এমডি জনাব মো. আব্দুর রাজ্জাক। পরে একটি র‌্যালি প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে দোয়েল চত্বরে এসে শেষ হয়।

উল্লেখ্য, জাপান, কোরিয়া, চীন, তুরস্ক ও যুক্তরাজ্যের জয়েন্ট ভেঞ্চারে প্রতিষ্ঠিত জেএমআই গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠানসমূহ উৎপাদিত বিশ্বমানের বিভিন্ন জীবনরক্ষাকারী মেডিকেল ডিভাইসেস এবং ওষুধ বিপণনের মাধ্যমে দেশে-বিদেশে স্বাস্থ্যসেবা দিচ্ছে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত