ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

জাবিতে পেয়ারার বস্তায় ১১২ বোতল ফেনসিডিল

  জাবি.সংবাদদাতা

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৭, ২২:৫৪  
আপডেট :
 ২৩ অক্টোবর ২০১৭, ২৩:০৭

জাবিতে পেয়ারার বস্তায় ১১২ বোতল ফেনসিডিল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পেয়ারার বস্তার ভেতর থেকে ১১২ বোতল ফেনসিডিলসহ এক রিক্সা চালককে আটক করা হয়েছে। ওই রিক্সা চালকের নাম রাজীব হোসেন রাজু। তার বাড়ি পিরোজপুর জেলায়। তিনি পরিবারসহ ইসলাম নগর এলাকায় থাকতেন বলে জানা গেছে।

সোমবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা গেট (প্রান্তিক গেট) থেকে পাশ্ববর্তী ইসলাম নগর এলাকায় পেয়ারার বস্তা নিয়ে যাওয়ার সময় চৌরঙ্গী মোড় থেকে তাকে আটক করেন নিরাপত্তা শাখার দায়িত্বে থাকা কর্মকর্তারা।

এদিকে রিক্সা চালক রাজীবের তথ্য অনুযায়ী, তিনি ফেনসিডিলের বিষয়ে কিছু জানতেন না। ইসলাম নগর থেকে নয়ন (২০) নামের একজন ব্যক্তি পেয়ারার বস্তা নিয়ে আসার জন্য প্রান্তিক গেট যেতে বলে। তার কথা অনুযায়ী তিন বস্তা পেয়ারা রিক্সায় নিয়ে ইসলাম নগর যাওয়ার পথে চৌরঙ্গী মোড়ে আমাদেরকে আটক করা হয়। এরপর নয়ন নিরাপত্তা কর্মকর্তার উপস্থিতি টের পেয়ে রিক্সা থেকে পালিয়ে যায়। রাজীব এই ঘটনার সাথে জড়িত কিনা জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন।

রাজীব আরো জানান, নয়নের বাবা সাইফুল আহমেদ ফারুক ইসলাম নগর বাজারে কাপড়ের ব্যবসা করেন এবং পরিবার নিয়ে ইসলাম নগর বাজারের পশ্চিম দিকে ওয়ালিয়া এলাকায় বসবাস করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন জানান, ব্যাটারি চালিত অটো রিক্সা নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করায় আমরা তাকে চৌরঙ্গী মোড়ে আটক করি। পরে তাকে দেখে সন্দেহ হলে রিক্সায় থাকা বস্তা তল্লাশি করে তিন বস্তা পেয়ারার ভেতর ১১২ বোতল ফেনসিডিল জব্দ করি।

তিনি আরো জানান, তিন মাস আগে চুরির অভিযোগে ওই রিক্সা চালক রাজীবকে আটক করা হয়েছিল।

শেষ খবর পাওয়া পর্যন্ত রাজীব হোসেন রাজুর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ভবনে জিজ্ঞাসাবাদ চলছে। ইতিমধ্যে আশুলিয়া থানার পুলিশ কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। জিজ্ঞাসাবাদ শেষে রাজীবকে পুলিশের হাতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন প্রধান নিরাপত্তা কর্মকর্তা।

এসআরএস/ডিপি

  • সর্বশেষ
  • পঠিত