ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

রাবি ক্যাম্পাস থেকে ছাত্রী অপহরণ

রাবি ক্যাম্পাস থেকে ছাত্রী অপহরণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের ফটকের সামনে থেকে বাংলা বিভাগের এক ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে অনার্স চূড়ান্ত বর্ষের পরীক্ষা দিতে বিভাগে যাওয়ার সময় এ ঘটনার শিকার হন ওই ছাত্রী। তার সাবেক স্বামী এই অপহরণ করেছেন বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

ছাত্রীর পরিবারের সদস্যদের বরাত দিয়ে রাবি প্রক্টর অধ্যাপক ড. মো. লুৎফর রহমান বলেন, গত বছর ডিসেম্বরে নওগাঁ জেলার এক যুবকের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে হয়। ছেলেটি ঢাকার একটি ল কলেজে পড়ে। গত সেপ্টেম্বরে মেয়েটি তার স্বামীকে তালাক দিলেও ছেলেটি বিচ্ছেদে রাজি নয়।

তিনি জানান, সকালে মেয়েটি হল থেকে সহপাঠীদের সঙ্গে ক্যাম্পাসের দিকে যাচ্ছিল। পথে ওই ছেলে তার সঙ্গে কথা বলার চেষ্টা করলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলেটি জোর করে তাকে একটি গাড়িতে তুলে নিয়ে যায় বলে আমরা শুনেছি।

মেয়েটির সহপাঠীদের কাছ থেকে খবর পেয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানায়। তবে দুপুর পর্যন্ত মেয়েটির খোঁজ পাওয়া যায়নি।

তার সাবেক স্বামী সোহেল রানা ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেছেন।

নগরীর মতিহার থানার ওসি মেহেদী হাসান বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আমাদের বিষয়টি জানিয়েছে। আমরা ছাত্রীকে খুঁজে বের করার চেষ্টা করছি। রাজশাহী ও রাজশাহীর আশপাশের জেলাগুলোর বিভিন্ন থানাকে বিষয়টি অবগত করেছি।

  • সর্বশেষ
  • পঠিত