ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

বাকৃবি সাংবাদিক সমিতির নতুন কমিটি

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৮, ১৯:১৫  
আপডেট :
 ১৫ জানুয়ারি ২০১৮, ১৯:২৫

বাকৃবি সাংবাদিক সমিতির নতুন কমিটি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১৮ সালের ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি শাহীদুজ্জামান সাগর (দৈনিক প্রথম আলো) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নাজিব মুবিন (দৈনিক ইত্তেফাক)।

সোমবার দুপুরে সাংবাদিক সমিতির কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সদ্য বিদায়ী সভাপতি এস এম আশিফুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনার এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সংগঠনটির সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু এবং সাবেক সহসভাপতি আতাউল গণি রাব্বানী দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মো. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ), যুগ্ম সম্পাদক মো. মুসফিকুর রহমান সিফাত (অবজারভার), সাংগঠনিক সম্পাদক আউয়াল মিয়া (সংবাদ), কোষাধ্যক্ষ নাবিল তাহমিদ রুশদ (বাংলানিউজ), দপ্তর সম্পাদক মো. শাহীন সরদার (জাগোনিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল বাশার মিরাজ (কালের কণ্ঠ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহরিয়ার আমিন (আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদ হাসান (শিক্ষাবার্তা)। কমিটির সদস্য হিসেবে আছেন মোফাজ্জল হোসেন মায়া (জনকণ্ঠ), রাকিবুল হাসান (ঢাকাটাইমস্) এবং আশিকুর রহমান (বিডিলাইভ)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে এস এম আশিফুল ইসলাম (যুগান্তর) এবং আহাদ আলম শিহাব (সমকাল) নির্বাচিত হয়েছেন। বিকেলে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর এর উপস্থিতিতে নতুন কমিটি দায়িত্বভার গ্রহণ করে।

  • সর্বশেষ
  • পঠিত