ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫ অাপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ১৭:২০

প্রিন্ট

‘এমপিওভুক্তির জন্য আন্দোলনের প্রয়োজন নেই’

‘এমপিওভুক্তির জন্য আন্দোলনের প্রয়োজন নেই’
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, এমপিওভুক্তির জন্য শিক্ষকদের আন্দোলন করার প্রয়েজন নেই। প্রধানমন্ত্রী বলেছেন, এমপিওভুক্তির ব্যাপারে নীতিমালা তৈরা করা হবে। নীতিমালায় যারা এমপিওভুক্তির আওতায় পড়বেন তারাই হবেন।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের শেরে বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে মন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, স্কুল-কলেজের এমপিও’র দাবি যারা করছেন তাদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেছেন, এ নিয়ে একটি সুচিন্তিত নীতিমালা তৈরি করা হচ্ছে। সে নীতিমালার মধ্যে যেসব স্কুল-কলেজ পড়বে সেসব প্রতিষ্ঠানগুলোকে এমপিওভুক্ত করা হবে। বাকিগুলোকে পরে এমপিওভুক্ত করা হবে। 

অ্যাডভোকেট আনিসুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের পরে আর কোনো আন্দোলনের প্রয়োজন হয় না। আমাদের দিকে তাকালেই মমতাময়ী প্রধানমন্ত্রী সব দুঃখ কষ্ট বুঝতে পারেন।

বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়সার ও বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন ভূইয়া প্রমুখ।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত