ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

ডিগ্রি পরীক্ষায় পাস ৫৩.১৮ শতাংশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ মে ২০১৮, ২১:১৮

ডিগ্রি পরীক্ষায় পাস ৫৩.১৮ শতাংশ

ডিগ্রি (পাস কোর্স) পরীক্ষার চূড়ান্ত ফলাফলে ৫৩ দশমিক ১৮ শতাংশ শিক্ষার্থী পাস করেছে। পরীক্ষায় নিয়মিত, অনিয়মিত এবং মান উন্নয়নসহ সব মিলিয়ে ১ লাখ ৪৫ হাজার ৫৭২ পরীক্ষার্থীর মধ্যে ৭৭ হাজার ৪০৫ জন উত্তীর্ণ হয়েছে। শুক্রবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানানো হয়।

পরীক্ষার্থীর রেজিস্ট্রেশন নম্বর ও কলেজওয়ারি ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd) ও (www.nubd.info) থেকে এবং যে কোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu deg Reg. No লিখে ১৬২২২ নম্বরে Send করে ফল পাওয়া যাবে।

নোটিশে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে ২০১৬ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হলো। প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুল ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন বা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

নোটিশে আরও বলা হয়, প্রকাশিত ফলাফল সম্পর্কে পরীক্ষার্থী অথবা সংশ্লিষ্ট কারো কোনো আপত্তি বা অভিযোগ থাকলে তা আগামী এক (১) মাসের মধ্যে সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষের মাধ্যমে প্রয়োজনীয় তথ্যসহ লিখিতভাবে নিম্ন স্বাক্ষরকারীকে জানাতে হবে। নির্ধারিত সময়ের পর কারো কোনো আপত্তি বা অভিযোগ গ্রহণযোগ্য হবে না।

  • সর্বশেষ
  • পঠিত