ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

জাবি ভর্তি পরীক্ষার চূড়ান্ত সময়সূচি প্রকাশ

  জাবি প্রতিনিধি

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৩

জাবি ভর্তি পরীক্ষার চূড়ান্ত সময়সূচি প্রকাশ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার চূড়ান্ত সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বুধবার বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) মো. আবু হাসান এই তথ্য নিশ্চিত করেছেন। ইতিমধ্যে বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে এই সময়সূচি প্রকাশ করা হয়েছে।

সূচি অনুযায়ী আগামী ৩০ সেপ্টেম্বর ১ম শিফটে (সকাল ০৯:০০-১০:০০) ১১০০০১-১১৮৪৯৬, ২য় শিফটে (সকাল ১০.৩০-১১.৩০) ১১৮৪৯৭-১২৬৯৯৩, ৩য় শিফটে (দুপুর ১২.০০-১.০০) ১২৬৯৯৪-১৩৫৪৪৮, ৪র্থ শিফটে (দুপুর ২.০০-৩.০০) ১৩৫৪৪৯-১৪৪৪৪৯ এবং ৫ম শিফটে (দুপুর ৩.৩০-৪.৩০) ১৪৪৪৫০-১৫৪০৭৫ রোলধারীরা 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

১ অক্টোবর ১ম শিফটে (সকাল ০৯:০০-১০:০০) ১৫৪০৭৬-১৬৪১৮০, ২য় শিফটে (সকাল ১০.২৫-১১.২৫) ১৬৪১৮১-১৭৪৮০১, ৩য় শিফটে (দুপুর ১১.৫০-১২.৫০) ১৭৪৮০২-১৯৬০৯৮ রোলধারীরা ' এ' ইউনিটের; ৪র্থ শিফটে (দুপুর ১.৫০-২.৫০) ৮১০০০৩-৮১৮৮০৩, ৫ম শিফটে (দুপুর ৩.১৫-৪.১৫) ৮১৮৮০৪-৮২৭৪২৬ এবং ৬ষ্ট শিফটে (দুপুর ৪.৪০-৫.৪০) ৮২৭৪২৭- ৮৯৬০৩৭ রোলধারীরা 'এইচ' ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

২ অক্টোবর ১ম শিফটে (সকাল ০৯:০০-১০:০০) ৪১০০০১ - ৪১৮৩১৩, ২য় শিফটে (সকাল ১০:৩০-১১:৩০) ৪১৮৩১৪-৪২৬৫৯৯, ৩য় শিফটে (দুপুর ১২:০০-০১:০০) ৪২৬৬০০-৪৩৪৮৯২, ৪র্থ শিফটে (দুপুর ০২:০০-০৩:০০) ৪৩৪৮৯৩-৪৪৩১৯১ এবং ৫ম শিফটে (দুপুর ০৩:৩০-০৪:৩০) ৪৪৩১৯২ - ৪৫১৫৪৭ রোলধারীরা 'ডি' ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

৩ অক্টোবর ১ম শিফটে (সকাল ০৯:০০-১০:০০) ৪৫১৫৪৮-৪৬০২৭২, ২য় শিফটে (সকাল ১০:৩০-১১:৩০) ৪৬০২৭৩-৪৬৯৫০৩, ৩য় শিফটে (দুপুর ১২:০০-০১:০০) ৪৬৯৫০৪-৪৭৮৬৭০, ৪র্থ শিফটে (দুপুর ০২:০০-০৩:০০) ৪৭৮৬৭১-৪৯৬০৩৬ রোলধারীরা 'ডি' ইউনিটের; ৫ম শিফটে (দুপুর ০৩:৩০-০৪:৩০) ৯১০০০১-৯১৯৪৯৬ রোলধারীরা 'আই' ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

৪ অক্টোবর ১ম শিফটে ( সকাল ০৯:০০-১০:০০) ২১০০০১-২১৭২১১, ২য় শিফটে (সকাল ১০:৩০-১১:৩০) ২১৭২১২-২২৪৪২৯, ৩য় শিফটে (দুপুর ১২:০০-০১:০০) ২২৪৪৩০-২৩১৬৫৪, ৪র্থ শিফটে (দুপুর ০২:০০-০৩:০০) ২৩১৬৫৫-২৩৮৮৫৬ এবং ৫ম শিফটে (দুপুর ০৩:৩০-০৪:৩০) ২৩৮৮৫৭-২৯৮০০১ রোলধারীরা 'বি' ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

৮ অক্টোবর ১ম শিফটে (সকাল ০৯:০০-১০:০০) ৩১০০০১-৩১৭৮৮৬, ২য় শিফটে (সকাল ১০.২৫-১১.২৫) ৩১৭৮৮৭-৩২৫৭৬১, ৩য় শিফটে (দুপুর ১১.৫০-১২.৫০) ৩২৫৭৬২-৩৩৩৭৪৭, ৪র্থ শিফটে ( দুপুর ১.৫০-২.৫০) ৩৩৩৭৪৮-৩৪১৭৯৯, ৫ম শিফটে (দুপর ৩.১৫-৪.১৫) ৩৪১৮০০-৩৪৯৮৭৭, ৬ষ্ট শিফটে (দুপুর ৪.৪০-৫.৪০) ৩৪৯৮৭৮-৩৯৮০০১ রোলধারীরা 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশ নেবে।

৯ অক্টোবর ১ম শিফটে (সকাল ০৯:০০-১০:০০) ৩৬০০০১-৩৯৭০০২ রোলধারীরা 'সি১' ইউনিটে; ২য় শিফটে (সকাল ১০:৩০- ১১:৩০) ৬১০০০১-৬১৮২৪৩, ৩য় শিফটে (দুপুর ১২:০০-০১:০০) ৬১৮২৪৪-৬২৬৫০২, ৪র্থ শিফটে (দুপুর ০২:০০-০৩:০০) ৬২৬৫০৩-৬৩৪৭৯১ এবং ৫ম শিফটে (দুপুর ০৩:৩০-০৪:৩০) ৬৩৪৭৯২-৬৯৮০০১ রোলধারীরা 'এফ' ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

সর্বশেষ ১০ অক্টোবর ১ম শিফটে (সকাল ০৯:০০-১০:০০) ৭১০০০১-৭১৭০৮৯, ২য় শিফটে (সকাল ১০:৩০-১১:৩০) ৭১৭০৯০-৭৯৬০৭০ রোলধারীরা 'জি' ইউনিটের; ৩য় শিফটে (দুপুর ১২:০০-০১:০০) ৫১০০০১-৫১৭৩৮৫, ৪র্থ শিফটে (দুপুর ০২:০০-০৩:০০) ৫১৭৩৮৬-৫২৪৭০৮ এবং ৫ম শিফটে (দুপুর ০৩:৩০-০৪:৩০) ৫২৪৭০৯-৫৯৮০০২ রোলধারীরা 'ই' ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

ডেপুটি রেজিস্ট্রার আবু হাসান বলেন, গত সোমবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটৈ ভর্তি পরীক্ষার চূড়ান্ত সময়সূচি প্রকাশ করা হয়েছিল। কিন্তু 'ডি' ইউনিটের শিফট ও রোল নাম্বারে সমস্যা থাকায় পুনরায় আংশিক সংশোধন করে মঙ্গলবার নতুন করে 'ডি' ইউনিটের সংশোধনীসহ সময়সূচি প্রকাশ করা হয়। আর আসন বিন্যাস পরীক্ষার দুই দিন আগে পরীক্ষার্থীদের মোবাইল নম্বরে এসএমএস করে জানানো হবে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে আসন বিন্যাস প্রকাশিত হবে।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত