ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

নোবিপ্রবিতে ওইকনোমিয়া ফেস্ট অনুষ্ঠিত

  নোবিপ্রবি প্রতিনিধি

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০০

নোবিপ্রবিতে ওইকনোমিয়া ফেস্ট অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইকোনমিকস বিভাগের ২য় ব্যাচের বিদায় সংবর্ধনা ও ওইকনোমিয়া ফেস্ট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে ইকোনমিকস বিভাগের তৃতীয় ব্যাচ এ অনুষ্ঠানের আয়োজন করে।

ইকোনমিকস বিভাগের চেয়ারম্যান মোকাম্মেল করিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. সৈয়্যদ আতিকুল ইসলাম এবং অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ মোকাম্মেল করিম। এছাড়াও শিক্ষার্থীদের মধ্য থেকে বিদায়ী বক্তব্য রাখা হয় ।

এসময় বিভাগের শিক্ষকবৃন্দ, বিভিন্ন বর্ষের শিক্ষার্থীবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপাচার্য আগত অতিথি ও ২য় ব্যাচের গ্র্যাজুয়েটদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন। এছাড়াও আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট এ চ্যাম্পিয়ন হওয়া ৬ষ্ঠ ব্যাচ এবং রানার্সআপ ৫ম ব্যাচের হাতে ট্রফি তুলে দেন। পরে উপাচার্য মহোদয়কে বিভাগের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সর্বশেষ দ্বিতীয় পর্বে ইকোনমিকস বিভাগের শিক্ষার্থী কর্তৃক এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি করা হয়।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত