ঢাকা, রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫ অাপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ১৭:২৩

প্রিন্ট

প্রতিটি কাজকে সম্মান করি: পরীমনি

প্রতিটি কাজকে সম্মান করি: পরীমনি
বিনোদন প্রতিবেদক

বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। মাত্র তিন বছরের ক্যারিয়ারেই তিনি বেশকিছু জনপ্রিয় ছবি দর্শকদের উপহার দিয়েছেন। অনেকের মতে, বড়পর্দায় অল্প সময়ে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন পরীমনি।

এ বছরে তার অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবি দুটি হচ্ছে মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ও অপূর্ব রানার ‘ইনোসেন্ট লাভ’। এ দুটি ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন যথাক্রমে জায়েদ খান ও জেফ।

ছবি দুটি প্রসঙ্গে পরী বলেন, দুটি ছবিই আমার কাছে ভীষণ আপন। এগুলো আমার ক্যারিয়ারের দুই সময়ের হলেও একই মাসে মুক্তি পাচ্ছে। এসবের মধ্যে ‘ইনোসেন্ট লাভ’ ক্যারিয়ারের শুরুর দিকের ছবি। বলতে গেলে আমার অভিনীত চার নম্বর ছবি ছিল এটি। তাই ওই সময়ে আমি কেমন ছিলাম, দর্শক তা পর্দায় উপভোগ করতে পারবেন।

তিনি জানান, ‘ইনোসেন্ট লাভ’ ছবিটিতে ইনোসেন্ট লুকের পাশাপাশি আমাকে সেভাবে গল্প দিয়েও উপস্থাপন করার চেষ্টা করেছেন পরিচালক। আর ‘অন্তর জ্বালা’ ছবিতে দর্শক একজন পরিপক্ক আর্টিস্টকে দেখতে পাবেন। ছবিটিতে হিন্দু পরিবারের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আশা করি, ১৫ই ডিসেম্বর সবাই প্রেক্ষাগৃহে ছবিটি দেখবেন এবং এটি পছন্দ করবেন।

পরীমনি বলেন, আমি প্রতিটি কাজকে অনেক সম্মান করি। তবে আমি এখন অনেক বুঝে শুনে কাজ করতে চাই। আর একজন শিল্পীর ভালো মন্দ বাছাইয়ের ব্যক্তি স্বাধীনতা থাকা উচিত। কোনো ছবিকে বা কাজকে ছোট করে বলছি না, আমার যে কাজটি মনে ধরবে সেটা আমি অবশ্যই করব।

/এসবি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত