ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

আগামীকাল ‘আমাদের গল্পটা এমনও হতে পারতো’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৭, ১৩:৩৭  
আপডেট :
 ১৬ নভেম্বর ২০১৭, ১৩:৪৮

আগামীকাল ‘আমাদের গল্পটা এমনও হতে পারতো’

ব্যতিক্রমধর্মী নির্মাণ দিয়ে নিজের দৌড় বুঝিয়ে দিয়েছেন তরুণ প্রজন্মের নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। তার নির্মাণে বেশ কিছু নাটক, টেলিফিল্ম দর্শকপ্রিয়তা পেয়েছে। এমনকি তিনি ‘থট ফিল্ম’ নির্মাণ করেও দারুণ সাড়া পেয়েছেন। এবার তিনি নির্মাণ করেছেন নতুন একটি টেলিফিল্ম ‘আমাদের গল্পটা এমনও হতে পারতো’।

খুব পরিচিত অর্থাৎ আমাদের সমাজেরই একটি গল্প নিয়ে আবর্তিত হয়েছে এই টেলিফিল্মের কাহিনী। গল্পটা লিখেছেন মোরছালিন মাসুম। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা বান্নাহ।

তিনি জানান, ‘আমাদের গল্পটা এমনও হতে পারতো’ টেলিফিল্মের গল্পে দেখা যাবে, একটি নিম্নমধ্যবিত্ত পরিবারের শিক্ষিত ছেলের জীবনের নানা দিক তুলে ধরা হয়েছে। এখানে পারিবারিক বিভিন্ন সমস্যা যেমন উঠে আসবে, তেমনি দেখা যাবে ছেলেটির ব্যক্তিজীবনের প্রেম-ভালোবাসার ব্যাপারটিও। তবে গল্পের শেষ পরিণতি সবাইকে ভাবাবে। হয়ত কাঁদাবেও।

টেলিফিল্মটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সাফা কবির। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনিরা মিঠু, গোলাম রাব্বানী মিন্টু, ইভান সাইর প্রমুখ। শুক্রবার (১৭ নভেম্বর) দুপুর ৩টায় চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে ‘আমাদের গল্পটা এমনও হতে পারতো’।

দেখুন ‘আমাদের গল্পটা এমনও হতে পারতো’র প্রোমো-

কেআই/

ছবি- সংগৃহীত

  • সর্বশেষ
  • পঠিত