ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪ অাপডেট : ৩৯ মিনিট আগে English

প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১২:৩২

প্রিন্ট

৯০ সিনেমা হলে অঙ্কুশ-নুসরাত

বিনোদন প্রতিবেদক

সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে এসেছে কলকাতার ছবি ‘বলো দুগ্গা মাঈকী’। শুক্রবার (১৭ নভেম্বর) জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় ছবিটি মুক্তি পেয়েছে। দেশব্যাপী ৯০টি সিনেমা হলে একসঙ্গে প্রদর্শিত হচ্ছে কলকাতা থেকে আমদানিকৃত এই ছবি। এটি আমদানি করছে তিতাস কথাচিত্র।

ঢাকার হলগুলোর মধ্যে রয়েছে, বলাকা, সনি, অভিসার, চিত্রামহল, আনন্দ, মুক্তি, রাজমনি, সেনা, গীত, নিউ গুলশান ও পুনম। এছাড়া দেশের বিভিন্ন অঞ্চলের আরও ৭৯টি হল রয়েছে ‘বলো দুগ্গা মাঈকী’র দখলে।  

‘বলো দুগ্গা মাঈকী’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার দুই জনপ্রিয় তারকা অঙ্কুশ হাজরা ও নুসরাত। ছবিটি পরিচালনা করেছেন টালিউডের জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী। কমেডি ও রোম্যান্টিক ধাঁচের এই ছবি প্রযোজনা করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ইতিমধ্যে বাংলাদেশের সেন্সর বোর্ড থেকে ছবিটি ছাড়পত্র পেয়েছে বলে জানা গেছে।

'বলো দুগ্গা মাঈকী' ছবির পোস্টার 

এদিকে ‘বলো দুগ্গা মাঈকী’র বিপরীতে বাংলাদেশ থেকে কলকাতায় কাজী মারুফ অভিনীত ‘মাস্তানি’ ছবিটি রপ্তানি হয়েছে বলে জানা যায়। এটি পরিচালনা করেছেন ফিরোজ খান প্রিন্স। এতে কাজী মারুফের সঙ্গে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। কলকাতা থেকে ছবিটি মুক্তি দেবে অজয় এন্টারপ্রাইজ।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত