ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

সালমানের জন্য পেছালো রকের ছবি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১২:৫৮

সালমানের জন্য পেছালো রকের ছবি

সিনেমা জগতের দুই ইন্ডাস্ট্রির দুই তারকা সালমান খান ও ডোয়াইন জনসন ওরফে রক। একজন বলিউডে রাজ করছেন, আরেকজন হলিউড দাপিয়ে বেড়াচ্ছেন। কাকতালীয়ভাবে ছবি নিয়েই মুখোমুখি লড়াইয়ে পড়তে হতো তাদের। তবে শেষমেশ সংঘর্ষ এড়ানো গিয়েছে।

বিষয়টি পরিস্কার করা যাক। আগামী ২২ ডিসেম্বর ভারতব্যাপী মুক্তি পাচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত বহুল আলোচিত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। পোস্টার ও ট্রেলার দিয়ে এই ছবি এরই মধ্যে আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। অন্যদিকে একই দিনে বিশ্বব্যাপী মুক্তির সুবাদে ভারতের সিনেমা হলেও মুক্তি পাওয়ার কথা ডোয়াইন জনসনের নতুন ছবি ‘জুমানজি’। বড় দিন উপলক্ষেই ছবি দুটি মুক্তির পরিকল্পনা করে নিজ নিজ পরিবেশকরা।

তবে বক্স অফিসের ব্যবসায় ক্ষতিকর প্রভাব পড়ার সম্ভবনায় ‘জুমানজি’ ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে এক সপ্তাহ। অর্থাৎ 'জুমানজি' মুক্তি পাবে ডিসেম্বর। এই ছবির ভারতীয় পরিবেশক নিজ দেশের ছবির কথা চিন্তা করেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা যায়। ফলে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পথ আরও সহজ হয়ে গেলো। এখন দেখার পালা ‘টিউবলাইট’ ছবির টিমটিম আলোর পর ঝলক লাগাতে পারেন কি না সাল্লু মিয়া।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত