ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৭, ১৩:৪১  
আপডেট :
 ১৮ নভেম্বর ২০১৭, ১৪:০৮

লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী

লাইফ সাপোর্টে রয়েছেন গুণী সংগীতশিল্পী বারী সিদ্দিকী। শুক্রবার (১৭ নভেম্বর) রাতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে রাখা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, বারী সিদ্দিকীর দুটি কিডনিই অকার্যকর হয়ে গেছে। এছাড়া তিনি বহুমূত্র রোগেও ভুগছেন। ধীরে ধীরে তার অবস্থা খারাপের দিকে যাচ্ছে। ভালো কিছুর আশা করা যাচ্ছে না। তাই আপাতত সবাইকে দোয়া করতে অনুরোধ জানিয়েছেন বারী সিদ্দিকীর পরিবার।

এদিকে বারী সিদ্দিকীর ছেলে সাব্বির সিদ্দিকী জানান, শুক্রবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় শাহবাগের জাতীয় জাদুঘরে যান তার বাবা। সেখান থেকে বাসায় ফেরার পরও স্বাভাবিক ছিলেন। কিন্তু গভীর রাতে হঠাত করেই তিনি হৃদরোগে আক্রান্ত হন এবং অচেতন হয়ে পড়েন। এরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, গত দুই বছর ধরেই বারী সিদ্দিকী কিডনির সমস্যা ভুগছেন। এজন্য গেলো এক বছর প্রতি সপ্তাহের তিন দিন কিডনির ডায়লাইসিস করতে হচ্ছে।

প্রসঙ্গত, গোটা জীবন সংগীতের সঙ্গে জড়িয়ে ছিলেন বারী সিদ্দিকী। তবে ১৯৯৯ সালে তিনি দেশব্যাপী জনপ্রিয়তা লাভ করেন। হুমায়ূন আহমেদের ‘শ্রাবণ মেঘের দিন’ ছবিতে গান গেয়ে রাতারাতি আলোচনায় চলে আসেন বারী সিদ্দিকী। এরপর থেকে তিনি হয়ে ওঠেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় লোকসংগীতশিল্পী। তার দরাজ কণ্ঠের গায়কী আর বাঁশির সুরে মুগ্ধ হননি, এমন শ্রোতা পাওয়া যাবে না।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত