ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বিটিভিতে আজ ‘পরিবর্তন’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৭, ১৩:১৩

বিটিভিতে আজ ‘পরিবর্তন’

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) মাসিক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। আনজাম মাসুদের গ্রন্থনা, পরিকল্পনা ও উপস্থাপনায় অনুষ্ঠানটি দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছে। এরই সুবাদে প্রচার হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠানটির ১৮তম পর্ব। রোববার (১৯ নভেম্বর) রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচার হবে এটি।

এবারের পর্বে থাকছে সিনেমার প্রচারণায় নোংরামি নিয়ে ব্যাঙ্গাত্বক উপস্থাপনা, ফেসবুক চিকিৎসা কেন্দ্র, ঘুষ, দুর্নীতি, অনিয়ম, বাড়িওয়ালাদের অযৌক্তিক ভাড়া বৃদ্ধি, ভাড়াটিয়াদের দোষ-ত্রুটি, ইভটিজিং, বিদ্যুতের প্রিপেইড বিল, মরণ ফাঁদ ব্লু হোয়েল গেমস, ধূমপানে বিষপান, অপসংস্কৃতির চর্চা, শীতকালীন পোষাক, সামাজিক যোগাযোগমাধ্যম হিসেবে ব্যবহৃত বিভিন্ন অ্যাপসসহ সমসাময়িক আরও বিষয় নিয়ে তৈরি নানা বিদ্রুপাত্মক আয়োজন।

এছাড়াও ৩টি গান, ১টি নাচ এবং দর্শক প্রতিযোগিতা পর্ব তো থাকছেই। এরমধ্যে গীতিকার এ মিজানের কথায় সংগীতশিল্পী সুজন আরিফের সুর-সংগীতে একটি আধুনিক গান গাইবেন টিনা। কণ্ঠশিল্পী চন্দন সিনহা ও সিঁথি সাহার গাওয়া রোমান্টিক একটি গানের সঙ্গে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে সহশিল্পীদের নিয়ে জমজমাট নৃত্য পরিবেশন করবেন তুষার ও মীম চৌধুরী। ‘গার্ডেন গার্ডেন’ শিরোনামের একটি গান পরিবেশন করবেন কণা ও জুয়েল মোর্শেদ।

পরিবর্তনের নিয়মিত কিছু পর্ব রয়েছে। সেগুলো হলো হজম আলী, শালা-দুলাভাই, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁজকাটা, প্রেমিক-প্রেমিকার উল্টো চলা, হিট করছে, মমিন হাতেম প্রভৃতি। এগুলোতে বরাবরের মতো দেখা যাবে দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, মঞ্চ মনির, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নুর-এ আলম নয়ন, জাহাঙ্গীর আলম, শিউলী শিলা, শ্যামলী, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, বুলবুল ভূইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন ও রহুল আমিনকে।

‘পরিবর্তন’-এর প্রযোজনা করেছেন সাহরিয়ার মোহাম্মদ হাসান।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত