ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

‘নোলক’ একটি আধুনিক সিনেমা হবে: শাকিব

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১২:৩৭  
আপডেট :
 ২২ নভেম্বর ২০১৭, ১৩:০৫

‘নোলক’ একটি আধুনিক সিনেমা হবে: শাকিব

ব্যস্ততা যেন শাকিব খানকে ছাড়তেই চাইছে না। ক’দিন আগেই থাইল্যান্ড থেকে দেশে ফিরেছেন। ভারতের ‘চালবাজ’ ছবির শুটিং সেরেছেন সেই দেশে। আবার দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়লেন ঢাকাই ছবির কাজে। অংশ নিলেন নতুন একটি ছবির মহরতে। এই ছবির নাম ‘নোলক’। মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর ওয়েস্টিন হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে শাকিব খান ছাড়াও অংশ নিয়েছেন গুণী নির্মাতা ও অভিনেতা কাজী হায়াত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, চিত্রনায়িকা মৌসুমীসহ আরও অনেকে।

মহরতে সবার মধ্যমণি হয়ে ছিলেন সুপারস্টার শাকিব খান। নিজের বক্তব্যে তিনি বলেন, নতুন নির্মাতাদের চিন্তাধারা অনেক হাই লেভেলের। নতুনরা যুগের চাহিদা ও দর্শকদের রুচিকে প্রাধান্য দিতে পারে। তাই নতুন নির্মাতাদের মাধ্যমে আগামীতে বাংলা সিনেমা অনেক দূর যেতে পারবে বলে আমি মনে করি।

তিনি আরও বলেন, ‘নোলক’ ছবির নির্মাতা ও প্রযোজক দু’জনেই নতুন। তাদের বয়সও অল্প। কিন্তু তাদের পরিকল্পনা আমার কাছে খুব ভালো লেগেছে। নোলক নির্মাণের জন্য প্রচুর স্টাডি করেছে তারা। ২০১৮ সালে একটি সিনেমা কেমন হওয়া উচিত সেটা নোলক দেখলে দর্শকরা বুঝতে পারবেন। পুরোপুরি আধুনিক বাংলা সিনেমা হবে নোলক। এ ধরনের ছবি দিয়েই বাংলা ছবি একদিন বিশ্ব দরববারে মাথা উঁচু করে দাঁড়াবে।

তরুণ নির্মাতা রাশেদ রাহার পরিচালনায় নির্মিত হবে ‘নোলক’। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন ববি। এছাড়া গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করবেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। বি হ্যাপি এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ভারতের রামুজি ফিল্ম সিটিতে ‘নোলক’ ছবির শুটিং শিগগিরই শুরু হবে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত