ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

আগামীকাল ‘সুলতান সুলেমান’ শেষ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৩:১৪

আগামীকাল ‘সুলতান সুলেমান’ শেষ

বাংলায় ডাবিং করে বেসরকারি চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার শুরু হয় তুর্কী ধারাবাহিক ‘সুলতান সুলেমান’। অল্প সময়েই ধারাবাহিকটি দর্শকের আগ্রের কেন্দ্রবিন্দুতে চলে আসে। ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করা ‘সুলতান সুলেমান’ শেষ হচ্ছে আগামীকাল। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) প্রচার হবে এই ধারাবাহিকের শেষ পর্ব।

এই পর্বেই মারা যাবেন এই সিরিয়ালের নায়ক তথা সুলতান সুলেমান। যিনি প্রায় ৭০০ বছর আগে তুরস্কের অটোমান সাম্রাজ্যের রাজা ছিলেন। শতাধিক বছর তিনি শাসন করেছেন এই রাজ্য। তার শাসনামলের নানান চিত্রই তুলে ধরা হয়েছে এই মেগা সিরিয়ালে। যা বাংলাদেশের দর্শকের কাছেও জনপ্রিয়তা পায়।

‘সুলতান সুলেমান’-এর শেষ পর্বে দেখা যাবে, যুদ্ধের ময়দানে ভাষণ দেওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন সুলেমান। আর সেখানেই মারা যাবেন তিনি। হৃদয় বিদারক এমন দৃশ্যের মধ্যেই সমাপ্তি ঘটবে ধারাবাহিক নাটক ‘সুলতান সুলেমান’র।

এদিকে দীপ্ত টিভি কর্তৃপক্ষ জানিয়েছে, দর্শকের ব্যাপক আগ্রহের কথা বিবেচনা করে ‘সুলতান সুলেমান’ ধারাবাহিকের শেষ মৌসুম পুনরায় প্রচার হবে। আগামী ২৫ নভেম্বর থেকেই শুরু হবে সেটি। বরাবরের মতো প্রতি শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা ও রাত ১০টায় দেখানো হবে ‘সুলতান সুলেমান’।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত