ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বাবা-মা’র বিবাহবার্ষিকীতে গান গাইলেন সালমান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৩:৫৯  
আপডেট :
 ২২ নভেম্বর ২০১৭, ১৪:০৭

বাবা-মা’র বিবাহবার্ষিকীতে গান গাইলেন সালমান

বলিউড ভাইজান যেমন গম্ভীর আর রসিক মানুষ, তেমনি আবেগীও। বিভিন্ন সময় তার নিখাদ আবেগের প্রমাণ পাওয়া গেছে। পর্দায় নয়, বাস্তব জীবনেই তিনি এমন। তাইতো বাবা-মা’র বিবাহবার্ষিকীতে সংশয় ভুলে সবার সামনেই গলা ছেড়ে গাইলেন গান।

সম্প্রতি সালমান খানের বাবা সেলিম খান ও মা সালমা খানের বিয়ের ৫৩ বছর পূর্ণ হয়েছে। এই উপলক্ষে একটি পার্টির আয়োজন করেন সালমানের বোন অর্পিতা। মজার ব্যাপার হচ্ছে, সেদিন অর্পিতারও বিয়ের দিন ছিলো। ফলে একদিনে ডাবল আনন্দ। এই ডাবল আনন্দকে বাড়িয়ে দিলেন সালমান খান। মাইক্রোফোন হাতে গাইলেন ‘যাব কই বাত বিগড় যায়ে’ গানটি।

সালমানের গানের গলা মন্দ নয়। এটা সবাই জানেন। সিনেমাতেও তিনি গান গেয়েছেন। সে গান পেয়েছিলো দারুণ জনপ্রিয়তাও। মিউজিক ছাড়া এই গানটিও রীতিমত ভাইরাল হয়ে গেছে। সালমান ভক্তরা বেশ পছন্দ করেছেন গানটি।

এদিকে সালমান বর্তমানে ব্যস্ত রয়েছেন তার নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রচারণায়। মঙ্গলবার (২১ নভেম্বর) প্রকাশ হয়েছে এই ছবির নতুন গান সোয়াগ সে সোয়াগত’। আলী আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে সালমানের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। আগামী ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শুনুন সালমানের কণ্ঠে সেই গান-

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত