ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

প্রিয়াঙ্কা নয়, দীপিকা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৬:১৭  
আপডেট :
 ২২ নভেম্বর ২০১৭, ১৬:২৫

প্রিয়াঙ্কা নয়, দীপিকা

বলিউড বাদশাহ শাহরুখ খানের অন্যতম হিট ছবি ‘ডন’। দর্শকপ্রিয় আর ব্যবসাসফল তকমা নিয়ে নির্মিত হয় ছবিটির সিক্যুয়েল ‘ডন-টু’। সেটাতেও বাজিমাত। সাফল্যের ধারাবাহিকতায় এবার নির্মিত হতে চলেছে ছবিটির তৃতীয় কিস্তি।

প্রথম দুই ছবিতে শাহরুখ খানের সঙ্গে জংলি বিল্লি চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করেছিলেন। তবে এবারের পর্বে আর তাকে দেখা যাবে না। তার জায়গাটি দখল করে নিয়েছেন বলিউডের এই সময়কার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এমনটাই দাবি ভারতীয় গণমাধ্যমের।

শাহরুখ খান ও প্রিয়াঙ্কার মধ্যে প্রেমের গুঞ্জন থাকার কারণেই নাকি এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরই মধ্যে দীপিকার ব্যাপারে সম্মতি দিয়েছেন কিং খান। তবে এখনও 'ডন থ্রি' ছবির নির্মাতা বা প্রযোজক পক্ষ থেকে এমন কোনও ঘোষণা আসেনি।

সব কিছু ঠিক থাকলে চতুর্থ বারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন শাহরুখ-দীপিকা। ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’র পর আবারও তাদের রসায়ন দেখা যাবে পর্দায়।

প্রসঙ্গত, দীপিকা বর্তমানে ব্যস্ত রয়েছেন তার বহুল আলোচিত ছবি 'পদ্মাবতী'র মুক্তি নিয়ে। আন্দোলনের মুখে পড়ে এই ছবির মুক্তি পেছাতে হয়েছে। অন্যদিকে প্রিয়াঙ্কা ব্যস্ত রয়েছেন হলিউডের টিভি সিরিজ কোয়ান্টিকর দ্বিতীয় সিজনের কাজে। এছাড়া আরও একটি হলিউড ছবিতেও কাজ করছেন তিনি।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত