ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪ অাপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৮:০২

প্রিন্ট

শ্রাবন্তীর ‘বয়ফ্রেন্ড’ শাকিব

বিনোদন প্রতিবেদক

ঢাকাই ছবির অন্যতম সুদর্শন নায়ক শাকিব খান। অন্যতম সফল নায়ক হিসেবেও তিনি নিজেকে জাহির করেছেন। সুতরাং তাকে বয়ফ্রেন্ড হিসেবে পেতে যে কোনও নায়িকাই আগ্রহী। ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীও তার ব্যতিক্রম নয়। কিন্তু শাকিব কিংবা শ্রাবন্তী তারা দু’জনই তো বিবাহিত!

ঘাবড়ে যাওয়ার কিছু নেই। বাস্তবে নয়, সিনেমার পর্দাতেই শ্রাবন্তীর বয়ফ্রেন্ড হবেন শাকিব খান। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিতব্য নতুন ছবির নাম ‘বয়ফ্রেন্ড’। এতে নায়ক হিসেবে থাকছেন শাকিব খান আর তার সঙ্গে গ্ল্যামার ছড়াবেন শ্রাবন্তী। সুতরাং দর্শক ও ব্যবসাসফল ‘শিকারি’ জুটিকে আবারও দেখা যাবে পর্দায়।

মঙ্গলবার (২১ নভেম্বর) শাকিব খান ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। নায়িকার চরিত্রে শ্রাবন্তীকে নেওয়ার সিদ্ধান্তটাও তারই। শাকিবের প্রস্তাব পেয়ে শ্রাবন্তীও লুফে নিয়েছেন ‘বয়ফ্রেন্ড’ ছবির কাজ। শিগগিরই তিনিও আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হবেন।

উত্তম আকাশের পরিচালনায় নির্মিত হবে ‘বয়ফ্রেন্ড’। আগামী জানুয়ারি থেকে শুটিং শুরু করার পরিকল্পনা নিয়ে আগাচ্ছেন নির্মাতা ও প্রযোজক।

উল্লেখ্য, শাকিব খান ও শ্রাবন্তীর প্রথম ছবি ‘শিকারি’ মুক্তি পায় ২০১৬ সালে। এই ছবির মাধ্যমেই অন্য এক শাকিবকে আবিষ্কার করে দর্শক। দুই বাংলায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি। এরপর থেকে শাকিবের ক্যারিয়ারের অন্যরকম অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত