ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

‘চলনা সুজন’ গানের দর্শক ১ কোটি (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৮:৪১  
আপডেট :
 ২২ নভেম্বর ২০১৭, ১৮:৪৯

‘চলনা সুজন’ গানের দর্শক ১ কোটি (ভিডিও)

‘চলনা সুজন মিলে দুজন নীল ওই আকাশে ভাসি, দেখুক লোকে এ দু’চোখে তোর ওই দু’চোখের হাসি’- মানুষের মুখে মুখে ঘোরা এই কথাগুলো ‘চলনা সুজন’ গানের। ‘বখাটে’ নামক স্বল্পদৈর্ঘ্য ছবির এই গানটি প্রকাশ হয় গত বছরের নভেম্বরে। এক বছরের মাথায় গানটি মানুষের মন জয়ের পাশাপাশি অন্তর্জালেও পার করেছে বড় মাইলফলক।

হ্যাঁ, ‘চলনা সুজন’ গানটি পেরিয়ে গেছে ১ কোটি দর্শকের গণ্ডি। এই প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত গানটি কেবল টাইগার মিডিয়ার চ্যানেল থেকেই উপভোগ করেছেন ১ কোটি ১৪ হাজারের বেশি মানুষ। এছাড়া ৫৪ হাজার লাইক ও ৪ হাজারের বেশি লাইক পড়েছে গানটিতে।

‘চলনা সুজন’ গানটি গেয়েছেন সজীব রানা ও সালমা। রোম্যান্টিক কথায় ভরপুর এই গানটি লিখেছেন তরুণ নির্মাতা স্বরাজ দেব। যিনি ‘বখাটে’ স্বল্পদৈর্ঘ্যটি নির্মাণ করেছিলেন। কথার সঙ্গে সামঞ্জস্য রেখে মিষ্টি সুর আর সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। প্রতিনিয়ত পূর্ণদৈর্ঘ্য ছবির সংগীতায়োজন নিয়ে ব্যস্ত থাকলেও ‘বখাটে’র গল্প পছন্দ হওয়ায় এর ব্যাকগ্রাউন্ড মিউজিকও করেন হুমায়ুন।

‘বখাটে’ স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেছেন ছোট পর্দার এই প্রজন্মের তারকা সিয়াম ও টয়া। মূলত একটি প্রেমের করুণ পরিণতি তুলে ধরা হয়েছে ছবিটিতে। স্বল্পদৈর্ঘ্যটিও ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে। বর্তমানে এর ইউটিউব লিংকে অর্ধ কোটির বেশি দর্শক রয়েছে।

উপভোগ করুন ‘চলনা সুজন’ গানটি-

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত