ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

যে কারণে শাকিব-ববির শুটিং রামুজি ফিল্ম সিটিতে

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৯:৪৩  
আপডেট :
 ২২ নভেম্বর ২০১৭, ১৯:৫৮

যে কারণে শাকিব-ববির শুটিং রামুজি ফিল্ম সিটিতে

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা ববি আবারও জুটি বাঁধছেন। একসঙ্গে হাজির হচ্ছেন ‘নোলক’ ছবির পর্দায়। মঙ্গলবার (২১ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে ছবিটির মহরত। সেই অনুষ্ঠানেই জানানো হয়, ছবিটির বেশ কিছু অংশের দৃশ্যায়ন হবে ভারতের রামুজি ফিল্ম সিটিতে।

বিষয়টি নিয়ে অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করছিলেন। তবে একটি সংশয় মাথাচাড়া দিয়ে ওঠে এরই ফাঁকে। ঠিক কী কারণে ‘নোলক’র শুটিং সেখানে হবে? প্রশ্নটা আসা স্বাভাবিক। কারণ কিছু দিন আগে জানা যায়, জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘বেপরোয়া’র সম্পূর্ণ শুটিং হচ্ছে ভারতের রামুজি ফিল্ম সিটিতে। কারণ হিসেবে দেশের সবচেয়ে বড় এই প্রযোজনা প্রতিষ্ঠান জানায় যে, দেশে শুটিং করা নিরাপদ নয় বিধায় তারা রামুজি ফিল্ম সিটিতে শুটিং করছেন। তাছাড়া সেখানে রেডিমেড সেট থাকায় নির্মাণ ব্যায়ও অনেক কমে আসে।

জাজের মত একই কারণেই কি ‘নোলক’ ছবির শুটিং রামুজিতে হবে? বিষয়টি নিয়ে ছবির নির্মাতা রাশেদ রাহার সঙ্গে কথা বলে বাংলাদেশ জার্নাল। তিনি বলেন, আমার ছবির জন্য যেই সেট দরকার, রামুজি ফিল্ম সিটিতে সেই সেট বানানো আছে। তাই নতুন করে সেট বানানোর খরচ লাগবে না। আমাদের প্রডাকশন খরচ কমে আসবে।

এক্ষেত্রে টেকনিশিয়ান কি দেশ থেকেই নেবেন নাকি ভারত থেকে? এমন প্রশ্নের জবাবে রাশেদ রাহা বলেন, শুধু লোকেশন ছাড়া সব কিছুই আমাদের দেশের হবে। তাছাড়া সেখানে তো পুরো ছবির শুটিং হবে না। কিছু অংশের শুটিং হবে। আমরা দেশ থেকেই টেকনিশিয়ান নিয়ে যাবো। ডিসেম্বরের প্রথম দিকে শুটিং শুরু করবো আমরা।

বি হ্যাপি এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘নোলক’ ছবিটি প্রযোজনা করছেন তরুণ প্রযোজক সাকিব সনেট। মজার ব্যাপার হচ্ছে, এই ছবির নির্মাতা এবং প্রযোজক দু’জনই অনেক তরুণ এবং দু’জনেরই প্রথম ছবি ‘নোলক’। এই ছবিতে শাকিব-ববি ছাড়াও অভিনয় করবেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী।

উল্লেখ্য, শাকিব খান ও ববি এর আগে চারটি ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন। সবগুলো ছবিই দর্শকপ্রিয় এবং ব্যবসাসফল হয়েছে। ফলে এই ছবিটি নিয়েও দর্শকমনে দারুণ আগ্রহ কাজ করছে। এখন দেখার পালা শাকিব-ববি নতুন রূপে কেমন বাজিমাত করেন।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত