ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

অভিনয় সমৃদ্ধ একটি সিনেমা ‘হালদা’: সুবর্ণা মুস্তাফা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৭, ১৪:৫২

অভিনয় সমৃদ্ধ একটি সিনেমা ‘হালদা’: সুবর্ণা মুস্তাফা

গুণী নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত নতুন ছবি ‘হালদা’ অনেক দিন ধরেই আলোচনার কেন্দ্রে রয়েছে। ট্রেলার আর গান দিয়ে দর্শক-সমালোচকদের মন জয় করে নিয়েছে আগেই। গত ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার পর তো কথা নেই! সবার মুখেই ‘হালদা’র প্রশংসা। সাধারণ দর্শক কিংবা সিনেমাবোদ্ধা, সবাই ‘হালদা’র প্রশংসায় পঞ্চমুখ।

‘হালদা’ যিনি দেখেছেন, তাকেই মুগ্ধতা ঘিরে ধরেছে। ব্যতিক্রম ঘটেনি গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার ক্ষেত্রেও। ছবিটি দেখে তিনি নিজের মুগ্ধতা প্রকাশ করেছেন ফেসবুকে। একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়ে তিনি ‘হালদা’ বন্দনা করেন।

সুবর্ণা মুস্তাফা বলেন, ধন্যবাদ তৌকীর আহমেদকে এতো পরিচ্ছন্ন একটি চলচ্চিত্র নির্মাণের জন্য। অভিনয় সমৃদ্ধ একটি সিনেমা ‘হালদা’। মোশাররফ করিমকে বহুদিন পর আবার ফিরে পেলাম। কাউকে অসম্মান না করেই বলছি, গৎবাঁধা চরিত্রের ভিড়ে মেধাবী এই অভিনেতাকে খুবই মিস করছিলাম। আবারও তৌকিরকেই ধন্যবাদ বদি চরিত্রে মোশাররফকে নির্বাচিত করার জন্য।

জনপ্রিয় এই অভিনেত্রী ফেসবুকে আরও লেখেন, জাহিদ হাসান তার পরিচিত পথের বাইরে হেঁটেছেন। অত্যন্ত সফল তার এই পদচারণা। ফজলুর রহমান বাবু, দিলারা জামান, রুনা খান, শাহেদ আলী সুজন প্রত্যেকের চরিত্রায়ণ হৃদয় স্পর্শ করে।

তিশা, তার কথা আলাদা করেই বলতে হবে। আমার দেখা এটি তিশার শ্রেষ্ঠ অভিনয়। আমার চোখে ভাসছে হাসু, তার সারল্য, তার প্রেম, বেদনা, বিদ্রোহ। ‘হালদা’ পাড়ের হাসুই তিশা, তিশাই হাসু। তিশাকে অভিনন্দন। পরিচিত গণ্ডির বাইরে এসে এমন আরো অজস্র চরিত্রে আপনি অভিনয় করুন। দর্শক হিসেবে এটি আমার চাওয়া।

সুবর্ণা মুস্তাফা বলেন, ‘হালদা’ চলচ্চিত্রের চিত্রগ্রহণে মন জুড়িয়ে যায়, চোখ জুড়িয়ে যায়। সমুদ্র, নদী, আকাশ, সর্ষে ফুল, দিন, রাত বড়ই সুন্দর। আবহ সঙ্গীত চমত্কার। তৌকির আহমেদ এই সময়ের সফলতম চলচ্চিত্র নির্মাতা। তিনি কথা বলেছেন চলচ্চিত্রের ভাষায়। পুরো ছবি জুড়ে পরিচালকের উপস্থিতি স্বস্তি আনে। তৌকির আহমেদ আপনার জন্য ভালোবাসা অফুরান। আপনার আগামী চলচ্চিত্রের অপেক্ষায় থাকলাম।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত