ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪ অাপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৪:৫৯

প্রিন্ট

জয়ের জন্য হলেও শাকিব-অপুর একসঙ্গে থাকা উচিত: শাবনূর

বিনোদন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের সংসার ভাঙার খবরে অনেকেই দুঃখ প্রকাশ করছেন। ভুল বোঝাবুঝি বাদ দিয়ে অন্তত ছেলে জয়ের কথা ভেবে হলেও তাদের সংসারটি টিকিয়ে রাখা উচিত বলে মনে করছেন অনেকেই। শোবিজ পাড়ার তারকা কিংবা সাধারণ মানুষ, সবাই প্রায় একই সুরে কথা বলছেন।

এই সুরেই তাল মেলালেন ঢাকাই ছবির একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর। তিনি বলেছেন, শাকিব খান ও অপু বিশ্বাস চলচ্চিত্রের অনেক জনপ্রিয় দুজন তারকা। তাদের অনেক ছবি সুপারহিট হয়েছে। তার মানে দর্শক তাদের জুটি পছন্দ করেছেন। পর্দার বাইরেও যদি জুটি বেঁধে থাকেন, তা হলে সমস্যা কী? তাদের উচিত এখন সবকিছু বাদ দিয়ে ছেলে আব্রাম খান জয়ের কথা ভাবা। জয়ের জন্য হলেও শাকিব-অপুর একসঙ্গে থাকা উচিত।

এদিকে শাকিবের পাঠানো তালাকনামা হাতে পেয়েছেন অপু বিশ্বাস। তবে একটি গণমাধ্যমে জানিয়েছেন, তিনি সেটা খুলে দেখেননি। এই বিষয়ে তিনি আইনজীবীর পরামর্শ নিয়ে এগোবেন। আইনিভাবেই বিষয়টির সমাধান করবেন বলে জানান।

অন্যদিকে শাকিব খান বর্তমানে রয়েছেন ভারতের হায়দরাবাদে। সেখানে তিনি রাশেদ রাহার পরিচালনায় ‘নোলক’ ছবির শুটিং করছেন। ছবিতে তিনি একজন বাইক রেসার হিসেবে দেখা দেবেন। এরই মধ্যে বুধবার (৬ ডিসেম্বর) ছবিটির ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর ব্যাপক প্রশংসিত হয়েছে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত