ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫ অাপডেট : ২২ মিনিট আগে English

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৭, ১১:০১

প্রিন্ট

উড়ন্ত বিমানে অভিনেত্রীর শ্লীলতাহানি

বিনোদন ডেস্ক

উড়ন্ত বিমানে শ্লীলতাহানির শিকার হয়েছেন ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’খ্যাত নায়িকা জায়রা ওয়াসিম। সম্প্রতি দিল্লি থেকে মুম্বাই যাওয়ার বিমানে তার শ্লীলতাহানি করা হয়। ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি তুলে ধরেন জায়রা। এ সময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

জায়রা জানিয়েছেন, দিল্লি থেকে মুম্বই যাচ্ছিলেন তিনি। বিমান ছাড়ার কিছু পর থেকেই অসভ্যতা শুরু করে দেন ওই ব্যক্তি। তার অভিযোগ, প্রথমে সিটের পাশে হাত রাখার জায়গায় নিজের পা তুলে দেন অভিযুক্ত। প্রতিবাদ করায় তিনি বলেন, বিমানযাত্রার ধকলে তিনি ক্লান্ত, তাই বিশ্রাম নেওয়ার জন্য সেখানে পা তুলে রেখেছেন। 

জায়রা আরো জানিয়েছেন, কিছু পর বিমান কেবিনের লাইট ডিম হতেই ঘুমিয়ে পড়েন তিনি। ঘুমের মধ্যেই সে টের পায় তার ঘাড় ও পিঠে আপত্তিকর ভাবে পা দিচ্ছেন ওই ব্যক্তি। তার অভিযোগ, প্রতিবাদ করেও কোনও ফল পাওয়া যায়নি। এমনকি, বিমানে থাকা কেবিন ক্রু'রাও তাকে সাহায্য করতে এগিয়ে আসেনি বলে অভিযোগ  ১৭ বছর বয়সী কিশোরী অভিনেত্রীর।

জায়রা বলেন, আলো কম থাকার কারণে ঘটনার ছবি তুলতে গিয়েও পারেননি তিনি।  

মাঝরাতে বিধ্বস্ত অবস্থায় মুম্বই বিমানবন্দরে নামার পরই কান্নায় ভেঙে পড়েন জায়রা। গোটা বিষয়টি জানিয়ে ইনস্টাগ্রামের একটি ভিডিও পোস্ট করেন তিনি। তিনি প্রশ্ন রাখেন- ‘এভাবে আপনারা মহিলাদের সুরক্ষা দেন?’

ইতিমধ্যেই ঘটনার কথা সংশ্লিষ্ট বেসরকারি বিমান পরিষেবা সংস্থাকে জানিয়েছেন জায়রা। বিমান সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, তারা অভিযোগ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছেন।

এদিকে ঘটনা প্রকাশ্যে আসার পর আলোড়ন শুরু হয়েছে বিভিন্ন মহলে। অভিযুক্তের গ্রেফতারের দাবিতে সরব হয়েছে বলিমহল।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত