ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

গুগলের বিচারে সেরা শাকিব-বুবলী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৩:১০  
আপডেট :
 ১৪ ডিসেম্বর ২০১৭, ১৩:১৫

গুগলের বিচারে সেরা শাকিব-বুবলী

ঢালিউডের এই সময়ের সবচেয়ে আলোচিত এবং সফল জুটি বলা যায় শাকিব খান ও শবনম বুবলীকে। মাত্র এক বছরের ব্যবধানে তারা ৪টি আলোচিত ছবি উপহার দিয়েছেন। করেছেন অগণিত দর্শকের মন জয়। এছাড়াও মুক্তির মিছিলে রয়েছে তাদের একাধিক ছবি। সবমিলে ঢাকাই ছবিতে শাকিব-বুবলী জুটির জনপ্রিয়তা নিয়ে বাড়িয়ে বলার কিছু নেই।

বাস্তবের সঙ্গে মিল রেখে গুগলও একই তথ্য দিলো। গুগলের বিচারেও সেরা শাকিব-বুবলী। বিশ্বব্যাপী সবচেয়ে ব্যবহৃত এই সার্চ ইঞ্জিন জানায়, ২০১৭ সালে বাংলাদেশ থেকে সিনেমা অঙ্গনের এই দুই তারকাকেই বেশি খোঁজা হয়েছে।

সম্প্রতি গুগল সার্চের বিচারে বাংলাদেশের সেরা ১০ তারকার তালিকা প্রকাশ করেছে। অর্থাৎ এই ১০ জনকে গোটা বছরে বাংলাদেশের মানুষ সবচেয়ে বেশি খুঁজেছে। তালিকায় ৪ নম্বরে রয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। একের পর ধামাকা ছবি আর লুক দিয়ে তিনি আলোচনায় ছিলেন সারা বছর। তাছাড়া ব্যক্তিগত কিছু কারণেও তার নামটি ছিলো আলোচনার শীর্ষে। উল্লেখ্য, তিনিই ঢাকাই ছবির একমাত্র নায়ক, যিনি এবার সেরা ১০’র তালিকায় এসেছেন।

অন্যদিকে শবনম বুবলী রয়েছেন তালিকায় ৯ নম্বরে। শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করা এবং ব্যক্তিগত কিছু কারণে সারা বছরই তিনি আলোচনায় ছিলেন। তাই মানুষও তাকে খুঁজেছে। তিনিও একমাত্র নায়িকা, যিনি সেরা দশে এসেছেন।

প্রসঙ্গত, গুগলের বিচারে এই বছর সবচেয়ে বেশি খোঁজা হয়েছে টিভি পর্দার তরুণ অভিনেত্রী সাবিলা নূরকে। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছেন যথাক্রমে মিয়া খলিফা ও ক্রিকেটার তাসকিন আহমেদ।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত