ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৬:৪২

প্রিন্ট

‘মাইলস’র বিরুদ্ধে শাফিনের আইনি নোটিশ

‘মাইলস’র বিরুদ্ধে শাফিনের আইনি নোটিশ
বিনোদন প্রতিবেদক

বাংলাদেশের ব্যান্ড সংগীতের অন্যতম জনপ্রিয় ব্যান্ড মাইলস। দীর্ঘ ৩৫ বছর ধরে সাফল্যের সঙ্গে তারা গান করে চলেছে। দেশে রক গানের প্রচলনে তাদের ভূমিকা নতুন করে বলার কিছু নেই।

তবে বর্তমানে এই লিজেন্ডারি ব্যান্ড ভাঙনের পথে। এর প্রধান ভোকাল শাফিন আহমেদ নিজেকে সরিয়ে নিয়েছেন ব্যান্ড থেকে। শুধু তাই নয়, মতের অমিল থাকার কথা বলে তিনি মাইলসকে সব ধরণের কনসার্ট থেকেও বিরত থাকতে বলেছেন।

এবার শাফিন আহমেদ নিজেকে ‘মাইলস’র উদ্যোক্তা দাবি করে আইনি নোটিশ পাঠিয়েছেন অন্যান্য সদস্যদের কাছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সুপ্রিম কোর্টের আইনজীবী মোস্তফা জামাল পাশার মাধ্যমে তৈরিকৃত সেই নোটিশে জানানো হয়, যে ‘মাইলস’র কার্যক্রম পরিচালনা করার ক্ষমতা একমাত্র শাফিন আহমেদ রাখেন। কিন্তু সম্প্রতি তাকে ছাড়াই ব্যান্ডটি স্টেজে শো করছে যা সম্পুর্ণ বেআইনি।

এমতাবস্থায় মাইলস ব্যান্ডের সকল শো বন্ধ করা সহ সংক্লিষ্ট সকলকে ব্যান্ডের সাথে লেনদেন বা যোগাযোগ না করার অনুরোধ করা হয়েছে। তা না হলে ‘মাইলস’-এর বিরুদ্ধে যেকোনো আইনি ব্যবস্থা নেবেন শাফিন আহমেদ।

শাফিন আহমেদের পাঠানো আইনি নোটিশ

শাফিন আহমেদের এই আইনি নোটিশ এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশ করছেন। একটি জনপ্রিয় ব্যান্ডের এমন পরিস্থিতি ভক্তরা যেন মেনে নিতে পারছেন না।

উল্লেখ্য, শাফিনের এই আইনি নোটিশ প্রসঙ্গে অন্যান্য সদস্যদের কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে এর আগে একটি জাতীয় দৈনিকে তারা শাফিনের বিষয়ে কথা বলেছেন। তাদের প্রত্যেকের বক্তব্যেই অনেকটা অভিমান আর দূরত্বের ছাপ স্পষ্ট। এমনকী শাফিন আহমেদের ভাই হামিন আহমেদও অন্য সদস্যদের সঙ্গে একমত প্রকাশ করেছেন।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত